বায়ুদূষণে শীর্ষে ঢাকা : জনস্বাস্থ্য রক্ষায় সমন্বিত ও কার্যকর উদ্যোগ জরুরি

আগের সংবাদ

ইভিএমে পিছুটান আর্থিক সংকটে

পরের সংবাদ

যাত্রাবাড়িতে ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ , ১:৩৩ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩ , ১:৩৩ পূর্বাহ্ণ

রাজধানীর যাত্রাবাড়ি-কুতুবখালি এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে ইমরান (২৬) নামে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে সিদ্দিক (২৫) ও শাহাদত হোসেন (৩২) নামে আরো দুজন।

সোমবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে কুতুবখালি কাচামালের আড়তে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে ইমরানকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ি থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, কুতিবখালি ট্রাক স্ট্যান্ডে দুই গ্রুপের মধ্যে মারামারির এই ঘটনা ঘটেছে। বিস্তারিত জানতে ঘটনাস্থলে কাজ করছে পুলিশ।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া কুতুবখালি ট্রাক স্ট্যান্ডের শ্রমিক নেতা মাসুদ রানা ও আহত সিদ্দিক জানান, তারা তিনজনই টেম্পু স্ট্যান্ডের লাইনম্যান হিসেবে কাজ করেন। রাতে তারা তিনজন কুতুবখালি কাচামালের আড়তে চা পান করছিলেন। এসময় স্থানীয় চাঁদাবাজ আলআমিন ও উজ্জল মোল্লার দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এ সময় ১৫-২০ জন যুবক ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত তাদের উপর আক্রমণ করে। এতে ওই তিনজন গুরুতর আহত হন। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ধারালো অস্ত্রের আঘাতে ইমরান নামে একজন মারা গেছেন। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আহত সিদ্দিকের মাথায়, শরীরে ও শাহাদতের নিতম্বে আঘাত আছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়