২২তম রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল বুধবার

আগের সংবাদ

‘আমি বহুদিন বহু লোকরে কইছি ওই শিশুটা আমি’

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচন

ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ , ৪:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩ , ৪:৩৯ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকারের আপেল প্রতীকের পোস্টার ছিড়ে ফেলাসহ কর্মীকে মারধর ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করায় সাংবাদিক সম্মেলন করেছে আপেল প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট প্রার্থীর ছেলে মো. আহসান উদ্দীন সরকার।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেল ৩টায় স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকারের গোমস্তাপুর উপজেলার রহনপুর বাজারের নিজ বাসায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লেখা লিখিত বক্তব্য আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট মো. আহসান উদ্দীন সরকার অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মু. জিয়াউর রহমানের স্থানীয় কর্মীরা গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা বাজার, জিনারপুর বাজারে আপেল প্রতীকের পোস্টার ছিড়ে ফেলেছে। একইভাবে বোয়ালিয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় পোস্টার নামিয়ে নিয়েছেন।

তিনি আরো অভিযোগ করেন, গত রবিবার (২২ জানুয়ারি) ভোলাহাট উপজেলার বড়গাছী বাজারে স্থানীয় আওয়ামী লীগের কর্মী সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ আপেল প্রতীকের পোস্টার ছিড়ে ফেলে এবং ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করেন। এবং সোমবার (২৩ জানুয়ারি) আপেল প্রতীকের কর্মী গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের শেরপুর গ্রামের তোফাজ্জল এর ছেলে মো. হাবিবুল্লাহকে আওয়ামী লীগের কর্মী মেহেদী হাসান, আনারুল ও মিলন অর্তকিত হামলা করে গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এসে ভর্তি করা হয়।

তিনি লিখিত বক্তব্যে আরো দাবি করেন, বর্তমানে নির্বাচনী এলাকায় আপেল প্রতীকের কর্মীবৃন্দ নিরাপত্তাহীনতায় ভুগছে। এসব বিষয়ে রিটার্নিং অফিসার চাঁপাইনবাবগঞ্জ-২ উপ-নির্বাচন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী বরাবর লিখত অভিযোগ করেছেন বলে জানান।

এ বিষয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মু. জিয়াউর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, আওয়ামী লীগের কোন কর্মী আপেল প্রতীকের কোথায়ও কোন পোস্টার ছিড়ে ফেলেনি। আমার নেতাকর্মীদের উপর যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়