আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মিরাজ

আগের সংবাদ

আরো বাড়তে পারে ডলার সংকট

পরের সংবাদ

বাকেরগঞ্জে তিন ওষুধের দোকানের ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ , ৭:৪১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩ , ৭:৪১ অপরাহ্ণ

বরিশালের বাকেরগঞ্জে ৩টি ওষুধের দোকানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৪ জানুয়ারি) উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বোয়ালিয়া বাজারে ৩টি ওষুধের দোকানে ড্রাগ লাইসেন্স না থাকা, মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন ওষুধ বিক্রির কারণে এসব জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মো. ইজাজুল হকের নেতৃত্বে বাকেরগঞ্জ থানা পুলিশের সহায়তায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন বরিশাল জেলা কার্যালয়ের ওষুধে প্রশাসনের সহকারী পরিচালক অদিতি স্বর্ণা। অভিযানে সালেহা হোমিও হলকে ১০ হাজার টাকা, মেসার্স তহসিলদার মেডিকেলকে ৮ হাজার টাকা, বিসমিল্লাহ্ ফার্মেসিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) আবুজর মো. ইজাজুল হক বলেন, বাকেরগঞ্জের বোয়ালিয়া বাজারে ওষুধের দোকানগুলোতে বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হওয়ায় ৩টি প্রতিষ্ঠানকে ড্রাগ আইন ১৯৪০ ধারায় এ অর্থদণ্ড করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়