জঙ্গল থেকে অনাহারীদের উদ্ধার করল ব্রাজিল

আগের সংবাদ

পার্লামেন্টের সঙ্গে বিরোধ, কুয়েতি সরকারের পদত্যাগ

পরের সংবাদ

নাশকতার মামলায় কারাগারে সাতক্ষীরার পৌর মেয়র

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ , ৭:১৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩ , ৭:১৮ অপরাহ্ণ

নাশকতার মামলায় সাতক্ষীরা পৌর বিএনপির সদস্য সচিব ও পৌরসভার মেয়র তাসকিন আহমেদ চিশতির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। তার বিরুদ্ধে গত বছরের ২৪ ডিসেম্বর সাতক্ষীরা সদর থানায় নাশকতার মামলা দায়ের করা হয়।

মামলায় তিনি ১৭ নং আসামি। তবে পৌর মেয়র তাসকিন আহমেদ চিসতি হাইকোট থেকে ৪২ দিনের জামিনে ছিলেন। তিনি আইনজীবীর মাধ্যমে জামিনের প্রার্থনা করে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে। আদালতের বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি শহরের কামালনগর এলাকার বাসিন্দা। তিনি টানা দ্বিতীয়বারের মত সাতক্ষীরা পৌর মেয়রের দায়িত্ব পালন করছেন।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক ওই মামলার আইনজীবী অ্যাড. সৈয়দ ইফতেখার আলী জানান, সাতক্ষীরা সদর থানার ষড়যন্ত্রমূলক নাশকতার একটি মামলায় আদালতে জামিনের আবেদন জানানো হয়। আদালত জামিন নামঞ্জুর করে বিএনপি নেতা চিশতিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়