×

সারাদেশ

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৫:৩০ পিএম

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

ছবি: ভোরের কাগজ

চট্টগ্রামের সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় কালিয়াইশ ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য মো. ইসমাঈল হোসেন (৪৬) ওরফে বাবু মেম্বার মারা গেছেন।

সোমবার (২৩ জানুয়ারি) বিকাল ৩টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত রবিবার বেলা ১২টার সময় চন্দনাইশ উপজেলার দোহাজারী দেওয়াহাট জামিজুরী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসমাঈল হোসেন ওরফে বাবু মেম্বার উপজেরা কালিয়াইশ ইউনিয়নের ৫নং ওয়ার্ড মলিয়াকুল মুন্সির বাড়ি এলাকার মৃত আহমুদুর রহমানের ছেলে। তিনি ৩ ছেলে ও ১ মেয়ের জনক। এলাকায় তিনি বিভিন্ন ব্যবসা বানিজ্য ও অসংখ্য প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রবিবার বাবু মেম্বার ও তার আরেক সঙ্গী জসিম মেম্বার মোটরসাইকেলযোগে জামিজুরী রাস্তার মাথা এলাকায় নির্মিত মেসার্স এম এ কাশেম এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে যাচ্ছিলেন। কাছাকাছি পৌঁছালে মোটরসাইকেল গতি কমিয়ে ফিলিং স্টেশনের প্রবেশের পূর্ব মুহূর্তে পেছন দিক থেকে একটি মালবাহী পিক-আপ তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়।

এ সময় মোটরসাইকেল আরোহী দুজনই মহাসড়কে ছিটকে পড়েন। এক আরাহী জসিম মেম্বার গড়িয়ে সড়কের একপাশে চলে গেলেও বাবু মেম্বার সড়কের উপর পড়ে থাকেন। এ সময় মালবাহী পিক-আপটি দ্রুত গতিতে চলে যাওয়ার সময় বাবু ম্বোরকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম নগরের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করান। রাতেই তার শরীরে অস্ত্রপাচার করা হয়। আজ (সোমবার) বিকাল ৩টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App