×

সারাদেশ

সরিষাবাড়ীতে অন্তঃসত্ত্বা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৪:৪৯ পিএম

সরিষাবাড়ীতে অন্তঃসত্ত্বা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

সরিষাবাড়ীতে অন্তঃসত্ত্বা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি: ভোরের কাগজ

জামালপুরের সরিষাবাড়ীতে সোনিয়া আক্তার (৩০) নামে অন্তঃসত্ত্বা এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ জানুয়ারি) সকালে লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে রবিবার মধ্যরাতে পৌরসভার সামর্থ্যবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, পৌরসভার সামর্থ্যবাড়ী গ্রামের জসিম শেখের মেয়ে সোনিয়া আক্তার। ১২ বছর পূর্বে ঢাকার পোস্তগোলা এলাকার সালাউদ্দিনের সাথে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর তাদের সংসার ভেঙ্গে যায়। এরপর থেকেই বাবার বাড়িতে থাকতো সোনিয়া। কিছুদিন পর প্রতিবেশী আব্দুর রশিদের ছেলে ফরিদের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অন্তঃসত্ত্বার খবর শুনে পালিয়ে যান ফরিদ মিয়া। এমন পরিস্থিতিতে দিশেহারা হয়ে পড়েন সোনিয়া। একপর্যায়ে রবিবার রাতে বসত ঘরের ধর্ণার সাথে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সোনিয়া।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বলেন, নিহত সোনিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App