×

খেলা

যৌন হয়রানি: ৩ রকম কথা বললেন গ্রেপ্তার আলভেস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৫:১৭ এএম

যৌন হয়রানি: ৩ রকম কথা বললেন গ্রেপ্তার আলভেস

দানি আলভেস

বার্সেলোনার নাইট ক্লাবে এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে ব্রাজিলের কিংবদন্তি ডিফেন্ডার দানি আলভেসকে গ্রেপ্তার করেছে কাতালুনিয়ার পুলিশ। দুইদিন হাজত বাসও হয়ে গেছে তার।

সাবেক এই বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজি ডিফেন্ডারের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, বার্সেলোনার নাইট ক্লাবে এক তরুণীর যৌন হয়রানি করেছেন তিনি। খবর ইএসপিএনের।

বিচারের জন্য আদালতে তোলা হবে তাকে। এর আগে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা ওই তরুণী জবানবন্দিতে উল্লেখ করেছেন, ‘নাইটক্লাবের ভিআইপি এরিয়ার বাথরুমে আলভেস আমাকে আটকে রাখে ও আমাকে ধর্ষণ করা হয়েছে। ওই ঘটনায় কোনো ক্ষতিপূরণ চাই না। বরং আলভেসের শাস্তি দাবি করি’।

ওই তরুণীর দাবি অনুযায়ী, নাইটক্লাবের বাথরুম থেকে বায়োলজিক্যাল নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া, বাথরুমের দিকে থাকা ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ চেক করে দেখা হচ্ছে, অভিযোগের বিষয়ে কোনো প্রমাণ পাওয়া সম্ভব হয় কিনা।

কাতালুনিয়ায় গ্রেপ্তার হওয়ার আগে সংবাদ মাধ্যম টিভি-৩-এ আলভেস এক বিবৃতিতে জানান, ‘আমি ওই নাইটক্লাবে থাকার বিষয়টি স্বীকার করছি। তবে কোনোরকম যৌন হয়রানি বা নিপীড়ন আমি করিনি’।

এদিকে, টিভি-৩ জানিয়েছে, প্রথম আলভেস বলেছিলেন, ওই তরুণীকে চেনেন না তিনি। এরপর তিনি দাবি করেন, ওই নারীকে নাইটক্লাবে দেখেছিলেন তিনি। কিন্তু তাদের মধ্যে কোনো কথা বা হয়রানিমূলক কিছু হয়নি। এরপর পুনরায় আলভেস বলেন, ওই তরুণীই তার ওপর প্রথমে ঝাঁপিয়ে পড়েছিলেন।

চ্যানেলটির দাবি অনুযায়ী, আলভেস আত্মপ্রচার করছেন ও নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App