×

চিত্র বিচিত্র

বর টাকা গুনতে না পারায় বিয়ে বাতিল কনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৫:২৭ পিএম

বর টাকা গুনতে না পারায় বিয়ে বাতিল কনের

প্রতীকী ছবি

বিয়ের আসরে হঠাৎ বরকে মানসিক ভারসাম্যহীন বলে সন্দেহ হয়েছে কনের। বাড়ির অন্যরাও তার উল্টাপাল্টা আচরণ খেয়াল করেছেন। এরই মধ্যে বরকে টাকা গুনে পরীক্ষা নিয়েছেন কনে। ১০ টাকার ৩০টি নোট হাতে ধরিয়ে দিয়ে বরকে এগুলো গুনতে বলেন। কিন্তু কোনোমতেই তা গুনতে পারলেন না বর। তাতেই প্রমাণ হয়ে গেল, বর মানসিক ভারসাম্যহীন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফারুখাবাদ জেলায় একটি বিয়েবাড়িতে। বরকে পরীক্ষা করে দেখতেই মূলত কনে এমনটি করেছেন। পরে টাকা গুনতে ব্যর্থ হওয়ায় বিয়ে বাতিল করে দেন কনে। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিকে, কনের বিয়ে বাতিল করে দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে শুরু হয় তুমুল বাগযুদ্ধ। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। তারা দু’পক্ষকে নিয়ে এই সমস্যা মীমাংসার চেষ্টা করেন। কিন্তু বিয়েতে কনের প্রবল আপত্তি থাকায় বাধ্য হয়েই বরপক্ষকে ফিরে যেতে হয়।

কনের ভাই বলেন, ‘আমাদের এক নিকটাত্মীয় বর ঠিক করেছিলেন। তার প্রতি অন্ধ বিশ্বাস থাকায় বিয়ের আগে বরকে আমরা দেখিনি। কিন্তু বিয়ের অনুষ্ঠানে ছেলের আচরণ দেখে আমাদের সন্দেহ হয়। পরে তাকে ৩০টি ১০ টাকার নোট গুনতে দেয়া হয়। কিন্তু সে ওই নোটগুলো গুনতে না পারায় আমার বোন বিয়ে বাতিল করে দিয়েছেন’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App