×

সারাদেশ

দেবিদ্বারে আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৮:২৩ পিএম

দেবিদ্বারে আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টারের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গত বছরের ২ সেপ্টেম্বর দেবিদ্বার উপজেলার রেয়াজ উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাধ্যমে এ কে এম শফিউদ্দিনকে দেবিদ্বার উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও মোস্তফা কামাল চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। সেই সম্মেলনে পরবর্তীকালে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা হলেন- সহসভাপতি পদে (৯ জন) এ.কে.এম. মনিরুজ্জামান মাষ্টার, অধ্যক্ষ মো. আবদুল্লা মাসুদ পাখি, মো. মোসলে উদ্দিন মাষ্টার, আনোয়ার হোসেন খোকন, মো. মফিজুল ইসলাম দুলাল, মো. আবদুল জলিল চৌধুরী, মো. লুৎফুর রহমান বাবুল, মো. আবদুল কুদ্দুছ, মো. সামছুল হক।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে (৩ জন) মো. হুমায়ুন কবির, এজাজ মাহমুদ, মো. ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদক পদে এডভোকেট হারুনুর রশিদ, কৃষি ও সমবায় সম্পাদক শেখ ফারুক আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মিজানুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলী আশরাফ, দফতর সম্পাদক হাজি আবুল কালাম আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট এনামুল হক মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মো. মোছলেহ উদ্দিন ভূইয়া,

বন ও পরিবেশ সম্পাদক মো. হুমায়ুন কবির, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট নাজমা আক্তার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আবদুস সালাম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আব্দুল কাইয়ুম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এডভোকেট শাহাদাৎ হোসেন শিমুল, শ্রম সম্পাদক সুজিত কুমার পোদ্দার, সাংস্কৃতিক সম্পাদক মো. সালাউদ্দিন মামুন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মো. মোস্তফা কামাল,

সাংগঠনিক সম্পাদক (৩ জন) ইফতেখারুল ইসলাম তুষার, মো. মোস্তাফিজুর রহমান সরকার, মো. মীর্জা বাহাদুর, কোষাধ্যক্ষ মহিউদ্দিন মিঠু, সহ দফতর সম্পাদক ইন্জিনিয়ার বাহাউদ্দীন আহমেদ বাহার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোরশেদ আলম খাঁন, এ ছাড়াও কমিটিতে ৩৫ জন কার্যকারী সদস্য ও ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মণ্ডলী রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App