×

সারাদেশ

ঝিকরগাছায় ৬ ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৫:০৪ পিএম

ঝিকরগাছায় ৬ ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছা উপজেলায় ৬টি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) বিকালে ঝিকরগাছা প্রেসক্লাবে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ।

এর আগে এসব ইউনিয়ন কমিটির অনুমোদন দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম-আহবায়ক আজহারুল ইসলাম লাবু ও কামরুজ্জামান কামাল।

নবগঠিত কমিটিতে গঙ্গানন্দপুর ইউনিয়নে তরিকুল ইসলাম সভাপতি ও ইকবাল হোসেন সাধারণ সম্পাদক, মাগুরা ইউনিয়নে মোস্তাফিজুর রহমান লিটু সভাপতি ও হাশেম আলী সাধারণ সম্পাদক, পানিসারা ইউনিয়নে মিজানুর রহমান সভাপতি ও হাসানুর রহমান সাধারণ সম্পাদক, ঝিকরগাছা সদর ইউনিয়নে তবিবর রহমান উজ্জ্বল সভাপতি ও আলমগীর হোসেন সাধারণ সম্পাদক, নাভারণ ইউনিয়নে ফারুক শিকদার রবি সভাপতি ও রাজীবুল ইসলাম সাধারণ সম্পাদক, বাঁকড়া ইউনিয়নে নুরুজ্জামান আকাশ সভাপতি ও জুয়েল রানাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আংশিক এই কমিটির নেতৃবৃন্দকে আগামী ৩১মার্চের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের কাছে জমা দিতে বলা হয়েছে। এর আগে শিমুলিয়া, গদখালী, নির্বাসখোলা, হাজিরবাগ ও শংকরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন করা হয়েছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App