×

সারাদেশ

কুলিয়ারচরে কৃষক হত্যা, পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ০৯:২১ পিএম

কুলিয়ারচরে কৃষক হত্যা, পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

ছবি: ভোরের কাগজ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইভটিজিং এর বিচার দেওয়াকে কেন্দ্র করে বখাটে কর্তৃক কৃষক হত্যাকাণ্ডের আলোচিত ঘটনার প্রধান দুই আসামী বাবুল ও রিসাদ গ্রেপ্তারের প্রেস ব্রিফিং করেছে পুলিশ ।

সোমবার (২৩ জানুয়ারি) বিকাল ৫টার দিকে কুলিয়ারচর থানায় এ প্রেস ব্রিফিং করেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

পুলিশ সুপার বলেন, বীর কাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাছিনা বেগম অসুস্থ থাকায় তাহাকে দেখার জন্য উক্ত বিদ্যালয়ের ছাত্রীরা তাহার বাড়িতে আসিলে মুজরাই গ্রামের ১. বাবুল, ২. রাশেদুল আলম রিসাদ ও ৩. পারভেজ, মেয়েদেরকে উত্যক্ত করে। এই ঘটনায় হাছিনা বেগমের চাচাত ঝা আনিছা বেগম উল্লেখিত আসামিদের অভিভাবকদের জানালে এতে ক্ষিপ্ত হইয়া ওই আসামিরা গত ১৯ জানুয়ারি তারিখ রাত অনুমান আট ঘটিকার সময় আনিছা বেগমের বাড়ীতে আসিয়া আনিছা বেগমকে গালিগালাজ করিতে থাকে। এসময় আনিছা বেগমের স্বামী আবু বাক্কার (৬০) এশার নামাজ পড়িয়া বাড়ীতে আসিয়া ঘটনা দেখিয়া কি হ‍ইয়াছে জিজ্ঞাসা করিলে আসামীরা ক্ষিপ্ত হইয়া আবু বাক্কারকে এলোপাথারী কিল ঘুষি মারিলে আবু বক্কার ঘটনাস্থলেই মারা যায়।

এই ঘটনায় নিহতের ছেলে ডা. বায়েজিদ বাদি হয়ে চার জনের নাম সহ অজ্ঞাত নামা ৩/৪ জনের নামে কুলিয়ারচর থানার মামলা করেন। এর প্রেক্ষিতে নরসিংদী রায়পুরা থেকে বাবুল ও ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে রাশেদুল আলম রিসাদকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, অপর আসামি পারভেজ ও আলম মিয়াকেও খুব শীঘ্রই গ্রেপ্তারের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি বৃহস্পতিবার রাতে ইভটিজিং এর বিচার দেওয়ায় উপজেলা রামদী ইউনিয়নের মোজরাই গ্রামের বৃদ্ধ কৃষক আবু বক্কর (৫৭) কে বাড়িতে এসে পিটিয়ে হত্যা করে বকাটেরা। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যপক চাঞ্চল্য তৈরি হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App