যৌন হয়রানি: ৩ রকম কথা বললেন গ্রেপ্তার আলভেস

আগের সংবাদ

মাঠ প্রশাসনের পাঁচ চ্যালেঞ্জ

পরের সংবাদ

ভারতে খেলতে খেলতে সাবেক বাংলাদেশি ফুটবলারের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ৫:২৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ৫:২৬ পূর্বাহ্ণ

ভারতে ফুটবল খেলার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বাংলাদেশের সাবেক ফুটবলার হানিফ রশিদ ডাবলু। রাজধানীর আরামবাগ এলাকায় বসবাস করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

স্থানীয় সূত্র জানায়, পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার বানারহাটের স্থানীয় গ্রিন ল্যান্ড ডুয়ার্স ক্লাবের উদ্যোগে ২২ ও ২৩ জানুয়ারি বাংলাদেশ, ভারত, ভুটান ও নেপালের সাবেক ফুটবলারদের নিয়ে একটি টুর্নামেন্ট আয়োজন করা হয়েছিল। প্রথমদিন ম্যাচ শুরুর ১৫ মিনিট পর হঠাৎ অসুস্থ হয়ে মাঠেই পড়ে যান হানিফ রশিদ। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলেও চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে চিকিৎসকরা মনে করছেন, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। খবর সংবাদ প্রতিদিনের।

ওই ফুটবলারের মৃত্যুর জন্য আয়োজকদের অব্যবস্থাপনাকে দায়ী করা হচ্ছে। অভিযোগ উঠেছে, খেলার মাঠে আয়োজকরা অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রাখেননি। মাঠে প্রাথমিক চিকিৎসা দেয়ার মতো মেডিকেল টিম ছিল না। আয়োজকরা প্রাথমিক চিকিৎসা দেয়ার চেষ্টা করে সময়ক্ষেপন করেছেন বলেও অভিযোগ। এরপর হাসপাতালে নেয়ার পথে গাড়ি যানজটের মুখে পড়েছিল।

জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো বলেন, বানারহাটের একটি ক্লাব ফুটবল খেলার আয়োজন করেছিল। খেলার সময় মাঠেই বাংলাদেশি ফুটবলার অসুস্থ হয়ে পড়েন বলে জেনেছি। এ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়