ঈশ্বরগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

আগের সংবাদ

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

পরের সংবাদ

বর টাকা গুনতে না পারায় বিয়ে বাতিল কনের

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ৫:২৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ৫:২৭ অপরাহ্ণ

বিয়ের আসরে হঠাৎ বরকে মানসিক ভারসাম্যহীন বলে সন্দেহ হয়েছে কনের। বাড়ির অন্যরাও তার উল্টাপাল্টা আচরণ খেয়াল করেছেন। এরই মধ্যে বরকে টাকা গুনে পরীক্ষা নিয়েছেন কনে। ১০ টাকার ৩০টি নোট হাতে ধরিয়ে দিয়ে বরকে এগুলো গুনতে বলেন। কিন্তু কোনোমতেই তা গুনতে পারলেন না বর। তাতেই প্রমাণ হয়ে গেল, বর মানসিক ভারসাম্যহীন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফারুখাবাদ জেলায় একটি বিয়েবাড়িতে। বরকে পরীক্ষা করে দেখতেই মূলত কনে এমনটি করেছেন। পরে টাকা গুনতে ব্যর্থ হওয়ায় বিয়ে বাতিল করে দেন কনে। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিকে, কনের বিয়ে বাতিল করে দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে শুরু হয় তুমুল বাগযুদ্ধ। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। তারা দু’পক্ষকে নিয়ে এই সমস্যা মীমাংসার চেষ্টা করেন। কিন্তু বিয়েতে কনের প্রবল আপত্তি থাকায় বাধ্য হয়েই বরপক্ষকে ফিরে যেতে হয়।

কনের ভাই বলেন, ‘আমাদের এক নিকটাত্মীয় বর ঠিক করেছিলেন। তার প্রতি অন্ধ বিশ্বাস থাকায় বিয়ের আগে বরকে আমরা দেখিনি। কিন্তু বিয়ের অনুষ্ঠানে ছেলের আচরণ দেখে আমাদের সন্দেহ হয়। পরে তাকে ৩০টি ১০ টাকার নোট গুনতে দেয়া হয়। কিন্তু সে ওই নোটগুলো গুনতে না পারায় আমার বোন বিয়ে বাতিল করে দিয়েছেন’।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়