প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে প্রেমিকার রহস্যজনক মৃত্যু

আগের সংবাদ

বড় অঙ্কের ঋণ দিতে পারবে না ন্যাশনাল ব্যাংক

পরের সংবাদ

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ৯:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ৯:৩৬ অপরাহ্ণ

রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেছে তার স্ত্রী। রক্তাক্ত ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্ত্রী ফাতেমা আক্তার (২৫) পলাতক আছেন।

ভুক্তভোগীর পরিবার জানায়, ফকিরাপুলে ওই যুবকের ট্রাভেল এজেন্সি রয়েছে। তিন সন্তানসহ স্ত্রীকে নিয়ে কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকাতে একটি বাড়িতে ভাড়া থাকেন। তার মা-বাবাও একই এলাকার বাসিন্দা।

বিকেল পাঁচটার দিকে খবর পেয়ে ওই বাসায় গিয়ে কাউকে না পেয়ে পরে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যান। সেখানে রক্তাক্ত অবস্থায় চিকিৎসাধীন ছেলেকে দেখতে পান তারা। জানতে পারেন, প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে এসেছেন।

স্বজনদের ভাষ্য, আট বছর আগে তাদের বিয়ে হয়েছে। তিন-চারদিন ধরেই তাদের মধ্যে দাম্পত্যকলহ চলে আসছিল। গতকাল সোমবার বিকালে হঠাৎ কী কারণে এমন ঘটনাঘটিয়েছে তা জানাতে পারেনি তারা। ঘটনার পর থেকে ওই বাসায় ফাতেমা ও তাদের তিন সন্তানকে পাওয়া যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া বলেন, ওই যুবকের পুরুষাঙ্গ পুরোটা বিচ্ছিন্ন হয়ে গেছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে থেকে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছে চিকিৎসকরা। সেখানে বিচ্ছিন্ন অংশটুকু জোরা দেয়ার চেষ্টা করা হচ্ছে। ঘটনাটি কামরাঙ্গীরচর থানায় জানানো হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়