×

সারাদেশ

সরিষাবাড়ীতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ০৮:৩৫ পিএম

সরিষাবাড়ীতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ছবি: ভোরের কাগজ

সরিষাবাড়ীতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ীতে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও কটুক্তির প্রতিবাদে এবং পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ ১১ নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ ও পৌর সভার ৫ নং ওয়ার্ড বাসী।

রবিবার (২২ জানুয়ারি) দুপুরে পৌর এলাকার বাস টার্মিনাল প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর কালাচাঁন পাল, মতিয়ার রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু, সরিষাবাড়ী অনার্স কলেজের ভিপি নাজমুল হুদা বজলু, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, একটি চক্র আওয়ামী লীগের ব্যানারে এসে আওয়ামী লীগের উন্নয়নকে অস্বীকার করছে। স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধার সন্তান ডা. মুরাদ হাসান ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসাকে নিয়ে মিথ্যাচার, অপপ্রচার ও কটুক্তি করেছে চক্রটি। পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ ১১ নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App