×

বিনোদন

‘পঙ্গুত্ব কিনে বাড়ি ফিরলাম’, ফেসবুকে তসলিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ০৭:৪৪ পিএম

‘পঙ্গুত্ব কিনে বাড়ি ফিরলাম’, ফেসবুকে তসলিমা

তসলিমা নাসরিন

‘হাসপাতাল থেকে পঙ্গুত্ব কিনে বাড়ি ফিরলাম’ বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খেদোক্তি করেছেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর চিকিৎসায় গাফিলতির অভিযোগ এনে শুক্রবার (২০ জানুয়ারি) নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে তিনি বলেন, পড়ে গিয়ে তিনি ব্যথা পেয়েছেন হাঁটুতে। কিন্তু লাখ লাখ টাকা খরচ করিয়ে চিকিৎসকরা তার হিপ রিপ্লেসমেন্ট করেছেন। এমনই দাবি বাংলাদেশে চিকিৎসাবিজ্ঞান নিয়ে পড়াশোনা করা তসলিমা নাসরিনের। চিকিৎসা করিয়ে বাড়ি ফেরার পর প্রথম পোস্টে তসলিমা তুলে ধরেছেন এই সংক্রান্ত ঘটনাবলির পুরোটা।

ফেসবুকে লেখিকার দাবি, শুক্রবার তিনি হাঁটুতে চোট পান। সেদিনই চিকিৎসকেরা তার এক্সরে করিয়ে জানান যে তসলিমার হিপ ভেঙেছে। তা বদলাতে হবে। সেই মতে শনিবার দুপুরে তার ‘টোটাল হিপ রিপ্লেসমেন্ট’ হয়।

এরপর লেখিকা লিখছেন, সবচেয়ে হাস্যকর জিনিস, ইমার্জেন্সিতে গিয়ে আমি যা বলেছি, আমার হাঁটুর ব্যথার কথা, সেটি সম্পূর্ণ ডিলিট করে দিয়ে ডিসচার্জের সময় নতুন করে হিস্ট্রি লিখে দিয়েছে, যেখানে হাঁটু শব্দটিই নেই, আছে ‘হিপ, হিপ, হিপ’। আমি নাকি হিপ জয়েন্টের যন্ত্রণায় কাতরেছি, আমার হিপ জয়েন্ট নাকি পরীক্ষা করে দেখা হয়েছে। বাহ, কী সুন্দর হিস্ট্রি পাল্টে দেয়া হলো। মূল ‘হিস্ট্রি গায়েব’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App