×

সারাদেশ

ঝিকরগাছায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ০৯:২৬ পিএম

ঝিকরগাছায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রবিবার পেন ফাউন্ডেশেনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন যশোর-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক নাসির উদ্দীন। ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছায় স্বেচ্ছাসেবী সংস্থা পেন ফাউন্ডেশেনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২২ জানুয়ারি) সকালে মোবারকপুর কলেজপাড়ায় স্বপ্নলোকের পাঠশালার দ্বিতীয় ক্যাম্পাসে ৮০ জন শিক্ষার্থী ও নতুন পুরাতন শিক্ষার্থীর ১২০ জন অভিভাবকের মাঝে শীতবস্ত্র এবং উন্নতমানের বিস্কুট ও ড্রাই কেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক নাসির উদ্দীন।

স্বপ্নলোকের পাঠশালার প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, নাসিমুল হাবিব শিপার ও উপকারভোগী নুর জাহান।

এসময় উপস্থিত ছিলেন, পেন ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির কোষাধ্যক্ষ বাবু স্বপন কুমার ঘোষ, পেন ফাউন্ডেশনের প্রোগ্রাম কো-অর্ডিনেটর আলফ্রেড মণ্ডল, সহকারী শিক্ষক রত্না ইসলাম ও বিথী খাতুন, স্বেচ্ছোসেবক চম্পা নওরীন, তুষার হোসেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক নাসির উদ্দীন বলেন, সমাজ উন্নয়ন ও শৃংখলা বজায় রাখার জন্য সকল শ্রেণির মানুষকে শিক্ষার আলোয় আলোকিত হতে হবে। সুবিধাবঞ্চিত ছেলে মেয়েরা আমার সমাজের একটা অংশ। তাদেরকেও শিক্ষা গ্রহণ করে সু-নাগরিক হতে হবে। আর এ কাজটি যেসকল সংগঠন করছে তারা প্রশংসার দাবিদার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App