×

সারাদেশ

কুলিয়ারচরে কৃষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ০৩:৪৫ পিএম

কুলিয়ারচরে কৃষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ছবি: ভোরের কাগজ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইভটিজিং এর বিচার দেয়াকে কেন্দ্র করে বখাটের হাতে আবু বক্কর নামের এক কৃষককে পিটিয়ে হত্যার ঘটনার ৪ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার না হওয়ায় এবং হত্যাকারীদের কঠোর বিচার দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

রবিবার (২২জানুয়ারি) পৌনে ১১টার দিকে উপজেলার মোজরাই মোরে ডুমরাকান্দা-জাফরাবাদ রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কৃষক আবু বক্কর হত্যার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তি (ফাঁসির) দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নিহতের ছেলে আয়ুর্বেদিক ডা. মো. বায়েজিদ মিয়া, স্থানীয় রামদী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য মো. আসাদ মিয়া, সালুয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য রুমান খাঁন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য মো. বাদল মিয়া, পল্লী চিকিৎসক মো. কামাল হোসেন বকুল, বীর কাশিমনগর গ্রামের নাহিদুল হাসান ও ফিরুজ মিয়া (রাজা) প্রমুখ।

উল্লেখ্য, স্কুলছাত্রীদের ইভটিজিংয়ের বিচার দেয়ায় গত ১৯ জানুয়ারি বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার রামদী ইউনিয়নের মুজরাই মধ্যপাড়া গ্রামে আব্দুস সোবহানের ছেলে মো. আবু বক্কর মিয়া ইভটিজারদের হাতে খুন হয়। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

ঘটনার পর নিহতের ছেলে ডাক্তার মো. বায়েজিদ মিয়া (৩০) বাদী হয়ে গত ২০ জানুয়ারি মো. বাবুল মিয়া, মো. রাশেদুল আলম রিসাদ, মো. পারভেজ মিয়া ও মো. আলম মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৩/৪ জনের নামে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১২। মামলা রুজু হওয়ার পর এ রিপোর্টে লেখার আগ পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার হয়নি।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা আবু বক্করের নিহতের ঘটনায় ৪ জনের নামে একটি মাললা দায়ের হয়েছে নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App