×

সারাদেশ

আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে সংসদ নির্বাচন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ০৯:৫০ পিএম

আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে সংসদ নির্বাচন

ছবি: ভোরের কাগজ

ফটিকছড়ি থেকে নির্বাচিত সাংসদ ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোনো সন্দেহ নেই। এ খবর জানতে পেরে বিএনপি নির্বাচনে আসার জন্য উদগ্ৰীব হয়ে আছে। তারা না আসলেও নির্বাচন হয়ে যাবে।

রবিবার (২২ জানুয়ারী) বিকেলে ফটিকছড়ি উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন তিনি।

এমপি ভান্ডারী বলেন, চৌদ্দ দলের পরিধি বাড়বে না। তবে নির্বাচনী মহাজোট হতে পারে। যারা বঙ্গবন্ধুকে মানে না এমন কোনো ইসলামী দলকে ভোটে আনার চেষ্টা কখনোই সুখকর হবে না।

তিনি বলেন, হালদা নদীর পাড় ও পাহাড় কেটে যারা মাটি-বালি পাচার করছে, ফটিকছড়ির পরিবেশ বিপন্ন করে তুলছে, তাদের দলীয় পরিচয় না দেখে সরাসরি একশনে যেতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি এবং উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়বের সভাপতিত্বে পৃথক দুটি সভায় বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, মেয়র মো. ইসমাইল হোসেনসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ফটিকছড়ি ও ভুজপুর থানার ওসি এবং প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ফটিকছড়িতে কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App