ছাগলনাইয়ায় চিকনছড়া খালের পুনঃখনন কাজের উদ্বোধন

আগের সংবাদ

রাতের নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

‘পঙ্গুত্ব কিনে বাড়ি ফিরলাম’, ফেসবুকে তসলিমা

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ৭:৪৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ৭:৪৪ অপরাহ্ণ

‘হাসপাতাল থেকে পঙ্গুত্ব কিনে বাড়ি ফিরলাম’ বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খেদোক্তি করেছেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর চিকিৎসায় গাফিলতির অভিযোগ এনে শুক্রবার (২০ জানুয়ারি) নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে তিনি বলেন, পড়ে গিয়ে তিনি ব্যথা পেয়েছেন হাঁটুতে। কিন্তু লাখ লাখ টাকা খরচ করিয়ে চিকিৎসকরা তার হিপ রিপ্লেসমেন্ট করেছেন। এমনই দাবি বাংলাদেশে চিকিৎসাবিজ্ঞান নিয়ে পড়াশোনা করা তসলিমা নাসরিনের। চিকিৎসা করিয়ে বাড়ি ফেরার পর প্রথম পোস্টে তসলিমা তুলে ধরেছেন এই সংক্রান্ত ঘটনাবলির পুরোটা।

ফেসবুকে লেখিকার দাবি, শুক্রবার তিনি হাঁটুতে চোট পান। সেদিনই চিকিৎসকেরা তার এক্সরে করিয়ে জানান যে তসলিমার হিপ ভেঙেছে। তা বদলাতে হবে। সেই মতে শনিবার দুপুরে তার ‘টোটাল হিপ রিপ্লেসমেন্ট’ হয়।

এরপর লেখিকা লিখছেন, সবচেয়ে হাস্যকর জিনিস, ইমার্জেন্সিতে গিয়ে আমি যা বলেছি, আমার হাঁটুর ব্যথার কথা, সেটি সম্পূর্ণ ডিলিট করে দিয়ে ডিসচার্জের সময় নতুন করে হিস্ট্রি লিখে দিয়েছে, যেখানে হাঁটু শব্দটিই নেই, আছে ‘হিপ, হিপ, হিপ’। আমি নাকি হিপ জয়েন্টের যন্ত্রণায় কাতরেছি, আমার হিপ জয়েন্ট নাকি পরীক্ষা করে দেখা হয়েছে। বাহ, কী সুন্দর হিস্ট্রি পাল্টে দেয়া হলো। মূল ‘হিস্ট্রি গায়েব’।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়