আখেরি মোনাজাতে সমাপ্ত বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব

আগের সংবাদ

শৃঙ্খলায় ঘাটতি থাকলে সব উন্নয়ন ম্লান হয়ে যাবে

পরের সংবাদ

ছবি তৈরি করতে সব সম্পত্তি বন্ধক রেখেছেন কঙ্গনা

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১:৪৯ অপরাহ্ণ

কয়েক বছর ধরেই নিজের ছবি প্রযোজনা করছেন কঙ্গনা রানাউত। ইতোমধ্যেই ‘এমার্জেন্সি’ ছবির শ্যুটিং শেষ করলেন বলিউডের ক্যুইন। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করার পাশাপাশি এই ছবির প্রযোজক এবং পরিচালকও কঙ্গনাই।

কঙ্গনা ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই শ্যুটিং সেটের কিছু ছবি। তাঁকে যেখানে দেখা যাবে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত ইন্দিরা গান্ধির চরিত্রে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিগুলি অধিকাংশতে তাঁকে ক্যামেরার পিছনেই কাজ করতে দেখা যাচ্ছে। কখনও মাইক হাতে অভিনেতাদের নির্দেশ দিচ্ছেন। কখনও বা মনিটরে দৃশ্যগুলি দেখছেন।

ছবির সঙ্গে দীর্ঘ লেখা লেখেন তিনি। আর সেখান থেকেই জানা যায়, ছবিটি শেষ করার জন্য নিজের সমস্ত সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে তাঁকে। শুধু তা-ই নয়, শ্যুটিংয়ের প্রথম অধ্যায়ে ডেঙ্গু জ্বরে ভুগেছিলেন নায়িকা। পোস্টে তিনি নিজের ছবির কলাকুশলীদের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি ভক্তদের আশ্বস্ত করে বলেন, আপাতত তিনি নিরাপদ আছেন, দুশ্চিন্তা করার মতো পরিস্থিতি আর নেই।

নিজের অভিজ্ঞতা জানিয়ে কঙ্গনা লিখেন, আগেই এইসব কথা সোশ্যাল মিডিয়ায় বলিনি, কারণ কিছু মানুষ আমার ব্যর্থতা দেখতে চেয়েছিল, তাদের আনন্দ পাওয়ার সুযোগ দিতে চাইনি। নিজের স্বপ্ন পূরণের জন্য কঠিন পরিশ্রম যথেষ্ট নয়। তবে বারবার বাধা পেয়ে, ভেঙেচুরে গিয়েও যে তিনি নতুন করে নিজেকে খুঁজে পেয়েছেন, সেজন্য জীবনের কাছে কৃতজ্ঞ জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়