×

সারাদেশ

শ্যামনগরে সংঘর্ষে দুই ইউপি সদস্য আহত, আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০৭:৫০ পিএম

শ্যামনগরে সংঘর্ষে দুই ইউপি সদস্য আহত, আটক ৩

ছবি: ভোরের কাগজ

সাতক্ষীরার শ্যামনগরের মুন্সীগঞ্জে সিংহতলী চিলের সরকারি খাল খননের সময় দুই ইউপি সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ জানুয়ারি) খাল দখলকারীদের সাথে সংঘর্ষে মুুন্সীগঞ্জ ইউনিয়ন পরিষদের ২ ইউপি সদস্যের উপরে হামলার করে। এতে তারা গুরুতর জখম হয়েছেন। আহত ২ জনকে প্রথমে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কজনক হওয়ায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। এ ঘটনায় শ্যামনগর থানা পুলিশ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলো উপজেলার চুনকুড়ি গ্রামের মৃত মঙ্গল মোল্লার ছেলে আব্দুল খালেক মোল্লা (৬০), খালেক মোল্লার ছেলে রবিউল ইসলাম (৩৭) ও মনিরুল ইসলাম (২৬)। আর গুরুতর আহত ইউপি সদস্য জিয়ার (৩০) পিতার নাম আবুল কাশেম গাজী। আব্দুল জলিলের (৪৪) পিতার নাম আরশাদ আলী গাজী।

এ ব্যাপারে শ্যামনগর থানায় এজাহার দাখিল হয়েছে। এজাহারে উল্লেখ করা হয়, সিংহড়তলী-চুনকুড়ি চিলের খালটি ধান ও চিংড়ি চাষ এলাকা পৃথকীকরণ জোনিং সিস্টেম বাস্তবায়নের জন্য পুনঃখননের কাজ চলতে থাকে। এ সময় দখলদাররা দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে রবিউল ও সিরাজুলের নেতৃত্বে ২৫/৩০ জন দখলদার খাল খননকারীদের উপর হামলা করে তাদের মোবাইল ফোন, নগদ টাকা ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল ইসলাম বাদলের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App