×

সারাদেশ

লিয়াকত শিকদারের কম্বল পেল তিন উপজেলার ৫সহস্রাধিক শীতার্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০২:৪২ পিএম

লিয়াকত শিকদারের কম্বল পেল তিন উপজেলার ৫সহস্রাধিক শীতার্ত

ফরিদপুর জেলার বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালি উপজেলার ৫ সহস্রাধিক শীতার্ত দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো. লিয়াকত শিকদার ব্যক্তিগত উদ্যোগে এই কম্বল বিতরণ করেন। শনিবার (২১ জানুয়ারি) সকালে এ উপলক্ষে বোয়ালমারীস্থ জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে তিন সহস্রাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইস্রাফিল মোল্যা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জালাল উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক জাফর বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, বোয়ালমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. জাহিদুল হক পল্লব, পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাজিবুর রহমান বিপ্লব, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য মুন্সী তৈয়েবুব আলম, ছাত্রলীগ নেতা মোল্যা আশিকসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত শিকদার বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হয়েছে। আর এটা সম্ভব হয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্য। সারা বিশ্বে আজ অর্থনৈতিক মন্দা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের জন্য বাংলাদেশে তার প্রভাব পড়েনি। তিনি আরো বলেন, সমাজের বিত্তবানদের নিকট আহবান থাকবে তারা যেন এই তীব্র শীতে অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়ায়। পরে অতিথিবৃন্দ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন। এদিকে এডভোকেট শিকদার শনিবার দুপুরে মধুখালির সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝেও কম্বল বিতরণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান খোকন, সাবেক ছাত্রনেতা শাহরিয়ার রনি প্রমুখ।

এর আগে শুক্রবার লিয়াকত শিকদার বোয়ালমারী উপজেলার পার্শ্ববর্তী উপজেলা আলফাডাঙ্গার সহস্রাধিক দরিদ্রের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App