×

বিনোদন

প্রথমবার মাকে নিয়ে সিনেমা দেখলেন আরিফিন শুভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০৯:১৯ এএম

প্রথমবার মাকে নিয়ে সিনেমা দেখলেন আরিফিন শুভ

ছবি: সংগৃহীত

প্রথমবার মাকে নিয়ে সিনেমা দেখলেন আরিফিন শুভ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। দীর্ঘ ১৩ বছরের ক্যারিয়ারে আরিফিন শুভর জনপ্রিয়তা বেড়েছে বহুগুণ। এখন তিনি দেশের শীর্ষস্থানীয় চিত্রনায়কদের একজন। তবে এই দীর্ঘ ক্যারিয়ারে কখনোই মায়ের সঙ্গে বসে সিনেমা দেখা হয়নি আরিফিন শুভর। এবার সেই মনোবাসনাও পূর্ণ হলো তার।

শুক্রবার (২০ জানুয়ারি) রাজধানীর একটি প্রেক্ষাগৃহে মাকে নিয়ে ব্ল্যাকওয়ার সিনেমা দেখেন আরিফিন শুভ। এ সময় মায়ের সঙ্গে হালকা খুঁনসুটি করতেও দেখা যায় তাকে।

এ দিন একটি ভিডিও শেয়ার করে আরিফিন শুভ লিখেছেন, ‘১৩ বছরের ক্যারিয়ারে এই প্রথম মাকে নিয়ে সিনেমা হলে এক সঙ্গে আমার ছবি দেখা, আমার সত্যিই সবচেয়ে বড় পাওয়া। এত অসুস্থতার মাঝেও মা আমার সঙ্গে গেছেন, আমাদের সঙ্গে মুভি দেখেছেন এবং অত্যন্ত খুশি হয়েছেন। মায়ের হাসিমুখের চাহনিই আমার সকল তৃপ্ততা এনে দিয়েছে। আলহামদুলিল্লাহ।’

আরিফিন শুভ আরও বলেন, ‘এ অনুভূতি কিছু শব্দে প্রকাশ করা কখনো সম্ভব নয়। আমার মায়ের জন্য দোয়া করবেন, ওনার সুস্থতার জন্য দোয়া করবেন। আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়ায় ও ভালোবাসায় বেঁচে থাকতে চাই।’

প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে আরিফিন শুভ অভিনীত ‘ব্ল্যাকওয়ার’। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত অ্যাকশন থ্রিলার এই সিনেমায় আরিফিন শুভ ছাড়া আরও অভিনয় করেছেন, জান্নাতুল ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, তাসকিন আহমেদ, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App