×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

জাতীয়

দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ১২:১১ পিএম

দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়

ছবি: সংগৃহীত

দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়

ছবি: সংগৃহীত

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) সকাল ৯টায় সর্বনিম্ন ৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে তেঁতুলিয়া আবহাওয়া অফিস।

মৃদু শৈত্যপ্রবাহ ও তীব্র শীতে পঞ্চগড়ের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। কনকনে বাতাস ও তীব্র শীতে অনেক দরিদ্র ও নিম্ন আয়ের লোকজন সকালে বাড়ি থেকে বের হতে না পারায় কাজে যোগ দিতে পারছে না। কাজ না পেয়ে বিপাকে পড়েছেন তারা। বাড়ছে ঠাণ্ডাজনিত রোগ।

কুয়াশা থাকায় দুর্ঘটনা এড়াতে পঞ্চগড় জেলার বিভিন্ন সড়কগুলোতে হেডলাইট জ্বালিয়ে যানবাহনগুলোকে চলাচল করতে দেখা গেছে। রাস্তার পাশে খরকুটো জ্বালিয়ে মানুষজন শীত নিবারণের চেষ্টা করছে।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাসেল শাহ বলেন, শনিবার সকাল ৯টায় সর্বনিম্ন ৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। শুক্রবারও সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। চারদিন ধরেই সর্বনিম্ন তাপমাত্রা ৬ থেকে ৮ ডিগ্রি সেলসিয়াসের মধ্যেই ওঠানামা করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App