×

সারাদেশ

তালায় প্রেমিকের ধর্ষণে অন্তঃস্বত্ত্বা প্রেমিকার অনশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০৫:৩৮ পিএম

তালায় প্রেমিকের ধর্ষণে অন্তঃস্বত্ত্বা প্রেমিকার অনশন

অভিযুক্ত যুবক রাসেল বাদশা। ছবি: ভোরের কাগজ

সাতক্ষীরার তালা উপজেলায় রাসেল বাদশার (২২) নামে এক যুবকের ধর্ষণের শিকার হয়ে ২ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে এক তরুণী (১৬)। ঘটনাটি ঘটেছে উপজেলার মাগুরডাঙ্গা এলাকায়। ভুক্তভোগী একই এলাকার চাঁদকাটি গ্রামের বাসিন্দা। অভিযুক্ত যুবক মাগুরাডাঙা এলাকার ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে।

এদিকে, শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে বিয়ের দাবিতে প্রেমিক রাসলের বাড়িতে অনশন শুরু করে ভুক্তভোগী ওই তরুণী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যায়। তবে ঘটনার পর থেকে লাপাত্তা রয়েছে ওই যুবক বলে জানা গেছে।

সরেজমিনে গেলে ভুক্তভোগী ওই কিশোরী বলেন, প্রায় এক বছর ধরে রাসেল বাদশার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। সম্পর্কে জড়ানের পর সে বিয়ের আশ্বাস দিয়ে আমাকে বিভিন্ন সময়ে ধর্ষণ করেছে। বর্তমানে আমি ২ মাসের অন্তঃসত্ত্বা। তাই বিয়ের জন্য চাপ দিলে রাসেল বাদশা তালবাহানা করায় অনশন করতে বাধ্য হয়েছি।

বিষয়টি নিয়ে অভিযুক্ত যুবকের পিতা ইউপি সদস্য মইনুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, তার ছেলে দোষী হলে তাদের বিয়ে ব্যবস্থা করবেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম বলেন, এ ঘটনায় থানায় একটি ধর্ষণের মামলা হয়েছে। আসামী বর্তমানে পলতক রয়েছে। তবে দ্রুত আসামিকে গ্রেপ্তার করা হবে বলে আশ্বস্ত করেন এই পুলিশ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App