×

বিনোদন

ছোট থেকেই মাথায় গণ্ডগোল আছে আমার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০৯:৫০ এএম

ছোট থেকেই মাথায় গণ্ডগোল আছে আমার

ছবি: সংগৃহীত

ছোট থেকেই মাথায় গণ্ডগোল আছে আমার

বলিউড অভিনেতা রণবীর সিং। অভিনয়ে এই নায়কের ভক্ত সংখ্যা অগণিত। পাশাপাশি তার উদ্ভট পোশাক-আশাকের সমালোচক সংখ্যাও নেহায়েত কম নয়। মাঝেমধ্যেই অনেকে তাঁর আচরণকে অদ্ভুত বলেও সম্বোধন করেন। তবে এবার নিজেই এ কী বলে ফেললেন তিনি?

ছোট থেকেই নাকি মাথায় গণ্ডগোল রণবীরের। ডানদিক বেশ সক্রিয় হলেও বাঁদিক বরাবরই দুর্বল। অভিনেতা জানান, ছোট থেকেই ভীষণ সৃজনশীল তিনি। নাচ, গান, আঁকায় খুব দক্ষ কিন্তু অঙ্ক, গণনা এসবে একদমই ভালো ছিলেন না। তাই ছোট থেকেই ভাবতেন মস্তিষ্কের বাঁদিকে হয়তো শর্ট সার্কিট হয়েছে।

ছোট থেকেই শিক্ষকদের বলতেন হিরো হবেন। একদম শেষ বেঞ্চে গিয়ে বসতেন। রণবীর এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি অঙ্ক আর অ্যাকাউন্টসে ভালো ছিলাম না। ছোট থেকেই জানতাম আমি কিসে দক্ষ! তাই সেটাই করতে চেয়েছিলাম।’ ডানদিক বাঁদিকের রহস্য উন্মোচন করতে গিয়েই রণবীর বলে বসেন, ‘আমি যে ইমোশনাল এটাও তার প্রমাণ। মস্তিষ্কের ডানদিক বেশি সক্রিয় আমার।’

তবে অঙ্কে কাঁচা হলেও ক্যারিয়ার নিয়ে প্ল্যানিংটা কিন্তু দিব্যি করে যাচ্ছেন। কীভাবে সম্ভব? এ ক্ষেত্রে অভিনেতার বক্তব্য, ‘ওসব আমি কিছু মানুষদের ওপর ছেড়ে রেখেছি তারা সব সামলে নেন। আমি যেটায় দুর্বল সেটা ওরা ঠিক করে দেয়। শুধুই ক্রিয়েটিভ বিষয়টা আমায় বাঁচিয়ে রাখে।’ তবে নিজেকে প্রতিষ্ঠিত করতে যে তার মস্তিষ্কের ডানদিক দারুণ সহায়তা করেছে একথাও বলাই যায়।

উল্লেখ্য, রোহিত শেঠির ‘সার্কাস’ বক্স অফিসে ব্যর্থ হলেও পরবর্তীতে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে রণবীরকে। আগামীতে সঞ্জয় লীলা বানসালি এবং এস শংকরের পরিচালনায় দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে ‘সিম্বা’ অভিনেতার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App