×

রাজনীতি

ছাত্র ইউনিয়ন ইবি সংসদের নেতৃত্বে সোহান-সুইট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০২:৫৬ পিএম

ছাত্র ইউনিয়ন ইবি সংসদের নেতৃত্বে সোহান-সুইট

ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের ১৭ তম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে বাংলা বিভাগের মাস্টার্স ২০২০-২১ শিক্ষাবর্ষের ইমানুল সোহানকে সভাপতি ও ফোকলোর স্টাডিজ বিভাগের মাস্টার্স ২০২১-২২ শিক্ষাবর্ষের মোখলেছুর রহমান সুইটকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। আগামী ১ বছর তারা দায়িত্ব পালন করবেন।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের অতিথি কক্ষে সংগঠনটির ১৭তম কাউন্সিলে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠিত হয়। প্রধান অতিথি হিসেবে নতুন কমিটিকে শপথ পাঠ করান কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মাহমুদুল হাসান ও মেহেদী রাফি, সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও উদয় দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস, কোষাধ্যক্ষ নূর আলম ও দপ্তর সম্পাদক আহসান হাবিব রানা।

শিক্ষা ও গবেষণা সম্পাদক আহমাদ গালিব, বিজ্ঞান প্রযুক্তি ও আন্তর্জাতিক বিভাগীয় সম্পাদক সাদিয়া মাহমুদ মীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজেদুল ইসলাম উজ্জল, সাংস্কৃতিক সম্পাদক সুমন শেখ, ক্রীড়া সম্পাদক আসিফুর রহমান, সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য জি কে সাদিক, আজিজুল হক পিয়াস, মনির হোসেন ও মামুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App