×

সারাদেশ

উন্নয়নের ধারা সমুন্নত রাখতে নৌকায় ভোট চাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০৬:১৭ পিএম

উন্নয়নের ধারা সমুন্নত রাখতে নৌকায় ভোট চাই

ছবি: ভোরের কাগজ

জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারা সমুন্নত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। যেমনিভাবে জনগণের কল্যাণের জন্য কাজ করে গেছেন তারই পিতা জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

শনিবার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত নুরাইনপুর অগ্রনী বিদ্যাপীঠ মাঠে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ স ম ফিরোজ বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ণ হচ্ছে। জনগণ শান্তিতে বসবাস করতে পারছে। এই সরকারের আমলে মানুষের মাথাপিছু আয় বেড়ে দারিদ্রের হার কমেছে। যারা এখনো দারিদ্রসীমার নিচে রয়েছে তাদেরকে সরকার নানারকম ভাতার ব্যবস্থা করে নিরাপত্তা বেষ্টনীতে আনা হচ্ছে। যাদের ঘর ও জায়গা নেই তাদেরকে শেখ হাসিনা ঘর দেয়ার ব্যবস্থা করেছেন। মোবাইলের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা ভাতা পৌঁছে দিচ্ছেন। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। দেশে শিল্প কারখানা গড়ে ওঠার ফলে বেকার সমস্যা দূর হচ্ছে। এ কারণেই মানুষ নৌকায় ভোট দিবেন বলে দৃঢ় আশা করছি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা অনুযায়ী দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে কথা বলতে পারেছে। অনেক দেশ উন্নয়নের পরিকল্পনা করতে বাংলাদেশকে অনুসরন করছে। এই সরকারের আমলে পদ্মা সেতু, মেট্রোরেলসহ সব ধরনের মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করা হয়েছে। দেশের উন্নয়ণের জন্য শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিতে উপস্থিত সকলকে আহবান জানান।

সূর্যমনী ইউনিয়ন আওয়ামী লীগের সভানেত্রী ফরিদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিসু, সহসভাপতি সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুর মহোম্মাদ, যুগ্ন সম্পাদক গোলাম কিবরিয়া পান্নু, আনিচুর রহমান, কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহিন হাওলাদার, সুর্যমনী ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, জেলা পরিষদের সদস্য শাহজাহান, নওমালা উইপি চেয়ারম্যান অ্যাড. কামাল বিশ্বাস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App