ইউক্রেনকে বড়সড় হামলা বন্ধ রাখার পরামর্শ যুক্তরাষ্ট্রের

আগের সংবাদ

রূপপুরের যন্ত্রপাতি কার্গো বিমানে আনা হতে পারে

পরের সংবাদ

পরীকে ভালোবাসেন রাজ, বললেন, ‘ভালো আছি’

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১১:০৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১১:০৪ অপরাহ্ণ

চিত্রনায়িকা পরী মণিকে খুব ভালোবাসেন শরিফুল রাজ।

শনিবার (২১ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি পার্লার উদ্বোধনের প্রাক্কালে তেমনটাই জানালেন তিনি। রুমভর্তি সাংবাদিকদের সামনে পরী মণিকে চুমু দিয়ে এ কথা বলেন তিনি। এ সময় সংসার জীবনে অনেকখানি প্রতিবন্ধকতার মধ্যে দিয়ে যাওয়ার কথাও স্বীকার করেন চিত্রনায়িকা পরী মণি।

সাংবাদিকদের উদ্দেশে শরিফুল রাজ বলেন, আমরা মিডিয়ার মানুষ। আপনারা আমাকে ও পরী মণিকে এমনভাবে উপস্থাপন করেন যেন আমরা সরকারি ও বিরোধী দল। ব্যাপারটা এমন না। মাঝেমধ্যে এমন কিছু খবর আসে যেটা ঘর থেকে দেখলে বাজে লাগে। আমরা ছিলাম, এখনো আছি। নতুন করে একসঙ্গে থাকার ঘোষণা দেয়ার কিছু নেই।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের একপর্যায়ে ঢালিউড অভিনেতা শরিফুল রাজ ও পরী মণির যুগল হাস্যমূর্তি। ছবি: সংগৃহীত

সাংবাদিকরা তাদের দুজনকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরের বিষয়ে কাদা ছোড়াছুড়ির বিষয়ে প্রশ্ন করা হলে রাজ হাসি থামাতে পারেননি। এরপর তিনি জানান, এখন বেশ সুখে আছেন তারা। হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন।

কয়েক সপ্তাহ আগেও শরিফুল রাজ ও পরী মণির সংসারে ছিলো সম্পর্কের টানাপোড়েন। ফেসবুকে পরী মণি একের পর এক পোস্ট দিয়ে রাজকে ‘কাঠগড়ায়’ দাঁড় করায়। অন্যদিকে, পরী মণির সঙ্গে সংসার করা সম্ভব নয় বলেও মন্তব্য করেন শরিফুল রাজ। কিন্তু সাংবাদিকদের সঙ্গে তাদের যুগলে মতবিনিময় বলে দিচ্ছে এখন সেসব অতীত। ভালোবাসার সুতোয় বেঁধে আছেন তারা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়