আরসা প্রধানসহ ২৮ সন্ত্রাসীকে ধরিয়ে দিতে পোস্টার

আগের সংবাদ

ইউক্রেনকে বড়সড় হামলা বন্ধ রাখার পরামর্শ যুক্তরাষ্ট্রের

পরের সংবাদ

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা বাংলাদেশের

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১০:১৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১০:১৮ অপরাহ্ণ

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিতব্য আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার (২১ জানুয়ারি) এক বিবৃতিতে দল ঘোষণা করে বিসিবি। বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন নারী ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।

১৫ সদস্যবিশিষ্ট দলে ঠাঁই পেয়েছে চলমান অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলা চার ক্রিকেটার। তার হলেন, মারুফা আক্তার, দিশা বিশ্বাস, স্বর্ণা আক্তার, দিলারা আক্তার। বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ৬ ফেব্রুয়ারি পাকিস্তান ও ৮ ফেব্রুয়ারি ভারতের মুখোমুখি হবে টাইগ্রেসরা।

বিশ্বকাপে অংশগ্রহণের লক্ষ্যে আগামী ২৩ জানুয়ারি দেশ ছাড়বে বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিশ্বকাপের গ্রুপ ‘এ’-তে খেলবে বাংলাদেশ। যেখানে প্রতিপক্ষ হিসেবে আছে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা।

বাংলাদেশ স্কোয়াড
নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), মারুফা আক্তার, দিলারা আক্তার, ফাহিমা খাতুন, সালমা খাতুন, জাহানারা আলম, শামিমা সুলতানা, রুমানা আহমেদ, লতা মন্ডল, স্বর্ণা আক্তার, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, রিতু মনি, দিশা বিশ্বাস ও সোবহানা মুশতারি।

স্ট্যান্ডবাই
রাবেয়া, সানজিদা আক্তার মেঘলা, ফারজানা হক পিংকি ও শারমিন আক্তার সুপ্তা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়