রুশ গোয়েন্দারাই এখন ইউরোপের আতঙ্ক

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার

পরের সংবাদ

আম্বানির ছেলের বাগদান: বলিউড তারকাদের মিলনমেলা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ৬:৪৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ৯:১৯ পূর্বাহ্ণ

ছবি তুললেন না শাহরুখ

ভারতের শীর্ষ ধনাঢ্য শিল্পোদ্যোক্তা মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানি ও ‘অ্যাঙ্কর হেলথ কেয়ার’-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বিনোদ মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বাগদান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে এই বাগদান উপলক্ষে এক জাঁকজমক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে বলিউড তারকাদের মিলনমেলা বসেছিল। মুকেশ আম্বানির ছেলের বাগদান অনুষ্ঠানে এসেছিলেন বলিউডের জীবন্ত কিংবদন্তী শাহরুখ খান। তবে অনুষ্ঠানে ছবির জন্য পোজ দেননি শাহরুখ। আলোকচিত্রীদের শত অনুরোধও প্রত্যাখ্যান করেছেন তিনি। খবর এনডিটিভির।

তবে শাহরুখ খান ছবি তুলতে রাজি না হলেও এতে আপত্তি করেননি তার স্ত্রী ফ্যাশন ডিজাইনার গৌরী খান ও ছেলে আরিয়ান খান। মা-ছেলে দুজনেই ছবির জন্য পোজ দিয়েছেন।

এদিকে, শাহরুখ পরিবার ছাড়াও আংটি বদল অনুষ্ঠানে এসেছিলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা সালমান খান। এদিন তার সঙ্গে ছিলেন ভাগনি অ্যালিজে অগ্নিহোত্রী।

এছাড়া, বলিউডের ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য রাই বচ্চন, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, পরিচালক করণ জোহর, সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল, শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর, অর্জুন কাপুর ও অনন্যা পাণ্ডে, সারা আলী খানসহ আরো অনেকেই ছবি তোলেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়