×

খেলা

ফিরছেন টমাস টুখেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৩, ০৮:০৭ এএম

ফিরছেন টমাস টুখেল

জার্মান কোচ টমাস টুখেল

মৌসুমের শুরুতে চাকরিচ্যুতির পর আবারো চেলসিতে ফিরছেন জার্মান কোচ টমাস টুখেল। দলটিকে চ্যাম্পিয়ন্স লিগে জয় এনে দেয়া এই কোচের নতুন মৌসুম খুব একটা ভালো হয়নি। এই কারণেই চাকরি হারিয়েছিলেন তিনি।

টুখেলের জায়গায় গ্রাহাম পটারকে দায়িত্ব দিয়েছে ব্লুজরা। কিন্তু প্রত্যাশা মেটাতে পারছেন না তিনিও। যদিও চেলসির পক্ষ থেকে পটারকে নতুন প্রজেক্ট তৈরির জন্য সময় দেয়া হবে বলে অবহিত করা হয়েছে। এরই মধ্যে অবশ্য চেলসির ভক্তরা টুখেলকে ফেরানোর দাবি তুলেছেন। খবর মিরর, ডেইলি মেইলের।

সাবেক বরুশিয়া ডর্টমুন্ড ও পিএসজি কোচ টুখেলও নর্থ লন্ডনে ফিরতে পারেন। তবে চেলসিতে নয়। চেলসির নগর প্রতিদ্বন্দ্বী টটেনহ্যামের ডাগ আউটে দেখা যেতে পারে তাকে। লিগ টেবিলে পঞ্চম অবস্থানে থাকা টটেনহ্যামের অ্যান্তোনিও কন্তে মৌসুম শেষে চাকরি ছেড়ে দিতে পারেন বলে জোর গুঞ্জন আছে।

কন্তে যদি চাকরি ছাড়েন তার জায়গায় টুখেল সম্ভাব্য সেরা প্রার্থী হতে পারেন। সংবাদমাধ্যম ফিকাজেস জানিয়েছে, মৌসুম শেষেই কন্তের সঙ্গে স্পার্সদের চুক্তি শেষ। টটেনহ্যামের বোর্ডের ওপর কন্তে নাকি নানান কারণে বিরক্তি প্রকাশ করেছেন। এছাড়া, স্পার্সরা প্রিমিয়ার লিগে টপ ফোরে লিগ শেষ করার যোগ্য নয় বলেও মন্তব্য করেছেন। ওদিকে টুখেল নাকি জানিয়েছেন, স্পার্সদের দায়িত্ব নিতে আগ্রহী আছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App