×

বিনোদন

‘ফারাজ’ সিনেমা দেখে কাঁদলেন কাপুর পরিবারের সদস্যরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৩, ১১:৪৬ পিএম

‘ফারাজ’ সিনেমা দেখে কাঁদলেন কাপুর পরিবারের সদস্যরা

‘ফারাজ’ চরিত্রে অভিনয় করা জাহানকে জড়িয়ে ধরেন আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

‘ফারাজ’ সিনেমা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন কাপুর পরিবার। এই পরিবারেরই সবার আদরের ছেলে জাহান কাপুরের বলিউডে অভিষেক হচ্ছে সিনেমাটিতে অভিনয়ের মধ্য দিয়ে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। জাহান কাপুরের অভিনয় দেখে কাপুর পরিবারের সবাই মুগ্ধ। অপরদিকে, পর্দায় সন্ত্রাসীদের নৃশংস হত্যাকাণ্ড দেখে কাপুর পরিবারের সদস্যরা শিহরিত হয়েছেন।

মুম্বাইয়ের এক প্রেক্ষাগৃহে ‘ফারাজ’ ছবির একটি বিশেষ প্রদর্শনী হয়। এই আয়োজন কেবল কাপুর পরিবারের জন্যই নির্ধারিত ছিলো। ফারাজ চরিত্রে জাহানকে দেখে সবাই বাক্‌রুদ্ধ। সবাই তার অভিনয় দেখে আপ্লুত। কেউবা জাহানকে জড়িয়ে ধরে কাঁদছেন, আবার কেউ তার মাথায় এঁকে দিচ্ছেন স্নেহের চুম্বন। খবর বলিউড হাঙ্গামার।

জাহান হলেন শশী কাপুরের নাতি অর্থাৎ কারিনা কাপুরের চাচাত ভাই। এদিন ছবির প্রদর্শনীতে কাপুর পরিবার থেকে হাজির ছিলেন কারিনা কাপুর খান, সাইফ আলী খান, রণবীর কাপুর, নীতু কাপুর, আলিয়া ভাট, জাহানের বাবা কুনাল কাপুর আর মা শীনা সিপ্পিসহ অনেকে।

রাজধানী ঢাকার হোলি আর্টিজানে সংঘটিত নৃশংস হামলার ঘটনা নিয়ে ‘ফারাজ’ ছবিটি নির্মাণ করা হচ্ছে। হংসল মেহেতা পরিচালিত ছবিটি বড় পর্দায় ৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে। প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি এই ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। ‘ফারাজ’ ছবির ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা পেয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App