×

সারাদেশ

কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৩, ০১:০১ পিএম

কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

ছবি: ভোরের কাগজ

কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

ছবি: ভোরের কাগজ

কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

ছবি: ভোরের কাগজ

নাটোরের গুরুদাসপুরে জয় বাংলা ইয়ুথ পদকপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সংগঠন কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে পাঁচ শতাধিক শীত বস্ত্র বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি এ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি এসব শীত বস্ত্র বিতরণ করেন। এ সময় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি বাবু রাজ কুমার কাসি, যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ সরকার গুরুদাসপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মাজেম আলী মলিন প্রমুখ।

[caption id="attachment_400089" align="alignnone" width="959"] ছবি: ভোরের কাগজ[/caption]

কম্বল বিতরণ অনুষ্ঠানে এ্যাডভোকেট মুক্তি বলেন, ‘ক্ষুধা দারিদ্রমুক্ত দেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তার কাছ থেকেই শিখেছি কিভাবে অবহেলিত মানুষের কল্যাণে কাজ করতে হয়। তারই অংশ হিসাবে কল্লোল ফাউন্ডেশনের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস। আগামীতে ব্যাপক পরিসরে সেবামূলক এসব কার্যক্রমের মাধ্যমে তৃণমূলের অসহায় মানুষের পাশে থাকবো।’

এদিকে, কল্লোল ফাউন্ডেশন সূত্র জানায়, গুরুদাসপুর-বড়াইগ্রাম উপজেলায় ১ হাজার কম্বল বিতরণের কাজ চলমান রয়েছে।

[caption id="attachment_400090" align="alignnone" width="1277"] ছবি: ভোরের কাগজ[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App