×

সারাদেশ

আলফাডাঙ্গার নবনির্বাচিত পৌর মেয়রের শুভেচ্ছা বিনিময়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৩, ১১:০১ এএম

আলফাডাঙ্গার নবনির্বাচিত পৌর মেয়রের শুভেচ্ছা বিনিময়

ছবি: ভোরের কাগজ

শপথগ্রহণ শেষে হাজারো জনতার ঢোলে পৌর শহরে বীরের বেশে প্রবেশ করলেন ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র আলী আকসাদ ঝন্টু। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) দুপুরে সড়কপথে ঢাকা থেকে নিজ পৌর শহরে প্রবেশ করলে হাজারো পৌরবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

পরে বিশাল এক মোটরসাইকেল বহরের শোভাযাত্রায় সংবর্ধিত হয়ে প্রদক্ষিণ করেছেন পুরো শহর। শোভাযাত্রায় গাড়ির খোলা হুডে দাঁড়িয়ে পৌরবাসীর উদ্দেশ্যে হাত নেড়ে নেড়ে শুভেচ্ছা জানান নবনির্বাচিত মেয়র আলী আকসাদ ঝন্টু।

এ সময় সংক্ষিপ্ত এক বক্তব্যে নবনির্বাচিত মেয়র আলী আকসাদ ঝন্টু বলেন, আলফাডাঙ্গা পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে যা যা করা দরকার তাই করা হবে। নির্বাচনের আগে আমি যে প্রতিশ্রুতি দিয়েছি সেগুলো পালন করবো। তিনি আধুনিক শহর বিনির্মাণে সকলের নিকট সহযোগিতা কামনা করেন। সেই সঙ্গে তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, ২৯ ডিসেম্বর আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাইফুর রহমানকে ১ হাজার ২৮১ ভোটের ব্যবধানে পরাজিত করে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী হিসেবে নারকেল গাছ প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হন আলী আকসাদ ঝন্টু। পরে বুধবার (১৮ জানুয়ারি) সকাল ১০টায় ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের নিকট শপথগ্রহণ করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App