×

সারাদেশ

সাতকানিয়া-লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৩, ০৩:৪৭ পিএম

সাতকানিয়া-লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেয়া শীতবস্ত্র সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার তিন হাজার দরিদ্রকে বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বেলা ১২টায় কেঁওচিয়ার মাদারবাড়ি এলাকায় অবস্থিত হোটেল রোড ভিউয়ের মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের হাতে তিন হাজার পিস শীতবস্ত্র তুলে দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাতকানিয়া উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক অ্যাডভোকেট জহির উদ্দিন, সাবেক জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, আবুল কালাম আজাদ, আনোয়ার কামাল, অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, জসিম উদ্দিন, মুজিবুর রহমান, মোহাম্মদ মিয়া ফারুক, চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী ও আব্দুল আলীম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App