×

সারাদেশ

শিশু আব্দুল্লাহ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, অভিযুক্ত গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৩, ০৪:২৮ পিএম

শিশু আব্দুল্লাহ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, অভিযুক্ত গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

পূর্বধলায় ছয় বছরের শিশু আব্দুল্লাহ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। গত মঙ্গলবার সকালে শিশু আব্দুল্লাহ লাশ পূর্বধলা-ঢেওটুকোন সড়কের একটি ঝোপঝাড় থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত বাবুল বেপাীর ৫০ কে আটক করেছে পুলিশ। বাবুল বেপারী উপজেলার ছোছাউড়া গ্রামের কলিম বেপারীর ছেলে।

বুধবার (১৮ জানুয়ারি) বিকেল পাঁচটায় নেত্রকোনা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানানো হয়।

মতবিনিময়কালে জানানো হয়, গত বছর শিশু আব্দুল্লাহর বাবা জামাল মিয়া ঘটকালি করে প্রতিবেশী বাবুল ব্যাপারীর মেয়ে মণি আক্তারের সঙ্গে তার চাচাত শ্যালক সুমন মিয়ার বিয়ে দেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে বনিবানা না হওয়ায় মাস দেড়েক আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। এ নিয়ে প্রতিবেশী বাবুল ব্যাপারী ও জামাল মিয়াকে প্রায়ই গালমন্দ করতেন এবং ‘দেখে নেয়ার হুমকি’ দিতেন। এ ঘটনার জেরে বাবুল বেপারী শিশুটিকে হত্যা করেন।

পুলিশ সুপার জানিয়েছেন, মরদেহ উদ্ধারের পরদিন বুধবার দুপুরে প্রতিবেশী বাবুল ব্যাপারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে হত্যার দায় স্বীকার করেন তিনি।

জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা দিয়েছেন বাবুল ব্যাপারী। তিনি বলেন, ‘বাড়ির পাশে খেলা করার সময় শিশু আব্দুল্লাহকে ডেকে বাড়ির অভ্যন্তরে নিয়ে যাই। এরপর ঘরের অভ্যন্তরে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করি’।

পরবর্তীতে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয় তাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App