×

জাতীয়

বিচারের জন্য নাঈমের মৃত্যুর মামলা বদলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৩, ০২:৩৯ পিএম

বিচারের জন্য নাঈমের মৃত্যুর মামলা বদলি

ছবি: সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ট্রাকের ধাক্কায় নটরডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসান নিহতের মামলার নথি প্রস্তুত হওয়ায় বিচারের জন্য বদলির আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী মামলার নথি দেখে বিচারের জন্য প্রস্তুত হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতে এ বদলির আদেশ দেন। আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা শাহ আলম এ তথ্য জানান।

এরআগে গত বছরের ৯ নভেম্বর তিন জনকে অভিযুক্ত করে মামলাটির চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা পল্টন মডেল থানার এসআই (নিরস্ত্র) আনিছুর রহমান। চার্জশিটে আসামি ইরানের অবৈধ সুবিধা গ্রহণের কারণে সেদিন ভিকটিম নাঈম হাসান সড়ক দুর্ঘটনায় মারা যান বলে উল্লেখ করা হয়েছে।

চার্জশিটভূক্ত আসামিরা হলেন-ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের চালক (বরখাস্ত) ইরান মিয়া, পরিচ্ছন্নতাকর্মী হারুন ও রাসেল খান। আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ২৪ নভেম্বর গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাকের ধাক্কায় নটরডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হয়। এঘটনায় তার বাবা শাহ আলম দেওয়ান পল্টন মডেল থানায় মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App