×

সারাদেশ

নাগরপুরে যানজট বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৩, ০৩:৫৩ পিএম

নাগরপুরে যানজট বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান

ছবি: ভোরের কাগজ

টাঙ্গাইলের নাগরপুরে যানজট নিরসনে উপজেলা প্রশাসনের অভিযান পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলা সদর বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। সদর বাজারের বিভিন্ন মোড়ে অবৈধ দোকান ও গাড়ি পার্কিং করে যানজট সৃষ্টি করে আসছিল। পথচারী ও স্কুলগ্রামী ছাত্রছাত্রীরা সময় মত স্কুল ও কলেজে যেতে পারছেন না। অসুস্থ রোগী নিয়ে দ্রুত হাসপাতালে পৌঁছার খুব কষ্ট হতো।

যানজট বন্ধের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদুজ্জামান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কুদরত আলী, নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন, বাজার বনিক সমিতির আহ্বায়ক মো. হাবিবুর রহমান লিটন, সিএনজি শ্রমিক সমিতির সাধারন সম্পাদক মো. ঠান্টু মিয়া।

অভিযান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদুজ্জামান বলেন, এমপির নির্দেশে সদর বাজার পবিদর্শন শেষে রাস্তার পাশে অবৈধভাবে ভ্রাম্যমান দোকান ও গাড়ি পার্কিং প্রাথমিকভাবে সরিয়ে সবাইকে শর্তক করে দেয়া হলো। পরবর্তীতে যারা অবৈধ ভাবে ফুটপাতে দোকান ও গাড়ি পার্কিং করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App