×

সারাদেশ

আলফাডাঙ্গায় ব্যতিক্রমধর্মী চুরির ঘটনায় দুজন আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৩, ০৩:৪৭ পিএম

আলফাডাঙ্গায় ব্যতিক্রমধর্মী চুরির ঘটনায় দুজন আটক

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গায় ব্যতিক্রমধর্মী চুরির ঘটনায় জড়িত দুজনকে টাকাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) আটককৃতদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন বোয়ালমারী উপজেলার খরসূতি গ্রামের মো. নৈমুদ্দিন শেখের ছেলে মো. আমিনুর রহমান (৪৫) ও কাশিয়ানী উপজেলার ব্যাসপুর দক্ষিণপাড়া এলাকার মৃত. হোসেন শেখের ছেলে মো. কামাল শেখ (৪০)।

এর আগে গত শনিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে আলফাডাঙ্গা সদর বাজারে ব্র্যাক অফিসের মোড়ে মাহাবুল আলমের মুদি দোকানে ব্যতিক্রমধর্মী চুরির এই ঘটনা ঘটে।

থানা সূত্র জানিয়েছে, ঘটনার দিন সকালে মাহাবুল আলম একটি ব্যাগে করে ব্যবসায়িক লেনদেনের জন্য বিভিন্ন নোটের এক লাখ ৫৭ হাজার টাকা নিয়ে দোকানে উপস্থিত হন। দোকানে এসে আবিষ্কার করেন, একটি সাটারের তালায় দুর্গন্ধযুক্ত ময়লা লাগানো রয়েছে। তৎক্ষণাৎ অপর সাটারটি খুলে টাকার ব্যাগটি দোকানে চেয়ারের ওপর রেখে তালা পরিস্কারের জন্য ব্র্যাক অফিসের সামনের পুকুরে পানি আনতে যাওয়ার সুযোগে টাকার ব্যাগটি চুরি করে নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মাহাবুল আলম থানায় মামলা রুজু করেছেন। এরপর ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা ও সোর্স নিয়োগ করে এ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় আমিনুর শেখের কাছ থেকে ৬১ হাজার টাকা ও কামাল শেখের কাছ থেকে নয় হাজার টাকা উদ্ধার করেন। সেই সঙ্গে চুরির কাজে ব্যবহৃত ডিসকভার ১০০ সিসি একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের বলেন, অভিনব কায়দায় ব্যবসায়ীর টাকা চুরির ঘটনায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা ও সোর্স নিয়োগ করে দুইজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App