×

সারাদেশ

আলফাডাঙ্গায় জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৩, ০৯:১৯ পিএম

আলফাডাঙ্গায় জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী পালিত

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকাল ৩টায় উপজেলা বিএনপির আয়োজনে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মান্নান আব্বাস, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম দাউদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমির হোসেন, উপজেলা ওলামা দলের সাবেক সভাপতি গোলাম মহিউদ্দিন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সালেহ মুসা প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম ছোট নজরুল।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছিল প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাত ধরে। বাংলাদেশি জাতীয়তাবাদে শহীদ জিয়ার ভূমিকা অপরিসীম। আজকে তার প্রতিষ্ঠিত দল বিএনপি নানা ঘাত-প্রতিঘাত অতিক্রম করে দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন চালিয়ে যাচ্ছে।

আলোচনা সভা শেষে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। এ সময় বিএনপি ও এর অঙ্গসংগঠনের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App