×

জাতীয়

'সিংহ' চেয়ে 'একতারা' পেলেন হিরো আলম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩, ০৩:৫৯ পিএম

'সিংহ' চেয়ে 'একতারা' পেলেন হিরো আলম

ছবি: সংগৃহীত

'সিংহ' চেয়ে 'একতারা' পেলেন হিরো আলম

হিরো আলম

বগুড়া-৪ ও বগুড়া-৬ দুই আসনের উপনির্বাচনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম 'একতারা' প্রতীক বরাদ্দ পেয়ছেন। বুধবার (১৮ জানুয়ারি) দুপুর ২ টার দিকে নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম হিরো আলমের হাতে একতারা প্রতীক তুলে দেন। তবে প্রত্যাশিত সিংহ প্রতীক না পেয়ে মন খারাপ হয়নি বলে জানান তিনি।

প্রতীক বরাদ্দ পেয়ে হিরো আলম বলেন, 'আমি অভিনয় অঙ্গনের মানুষ। অভিনয় ও গান নিয়ে আমার কাজ। এজন্য একতারা প্রতীক পেয়ে আমি খুব খুশি। গতবারের মতো এবারও আমাকে অনেক যুদ্ধ করে প্রার্থীতা পেতে হয়েছে। কেন এরকম বারবার হয়রানি করা হয় জানিনা। নির্বাচন সুষ্ঠু হওয়ার ব্যাপারে আমি পুরোপুরি আশাবাদী। পাশাপাশি সাধারণ মানুষ তাদের সেবা করার জন্য আমাকেই সুযোগ দেবেন বলে আমি নিশ্চিত।'

এর আগে মঙ্গলবার হিরো আলমকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগ দিতে নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়েছেন বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. ইকবাল কবিরের হাইকোর্ট বেঞ্চ। ৮ জানুয়ারি হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা করে রিটার্নিং কর্মকর্তা। দুই আসনের প্রতিটিতে ন্যূনতম ১ শতাংশ ভোটারের সইসহ সমর্থনসূচক তালিকায় গরমিল আছে উল্লেখ করে তার মনোনয়নপত্র বাতিল করা হয়। আপিল করলে নির্বাচন কমিশন শুনানির পর তা বাতিল করে। প্রার্থিতা ফিরে পেতে গত ১১ জানুয়ারি নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। পুনর্বিবেচনা শেষে কমিশন তার আপিল আবেদন খারিজ করলে হিরো আলম উচ্চ আদালতে যান।

২০১৮ সালের নির্বাচনে হিরো আলমের ওপর হামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গতবার আমার লোকজন কম ছিল। এবার আমার জনপ্রিয়তা ও কর্মী-সমর্থক অনেক। তাই কেউ হামলার চেষ্টা করলে পাল্টা হামলা করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App