×

সারাদেশ

মেহেরপুরে সরকারের উন্নয়ন তুলে ধরলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রীর স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩, ০৮:২৬ পিএম

মেহেরপুরে সরকারের উন্নয়ন তুলে ধরলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রীর স্ত্রী

ছবি: ভোরের কাগজ

সরকারের সাফল্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা পৌঁছে দিতে যুব মহিলা সমাবেশ করেছে মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়ন যুব মহিলা লীগ।

বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। আমদহ ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি রেহেনা খাতুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির পত্নী ও বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ছেন এবং এই মেহেরপুরের সকল উন্নয়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে মেহেরপুরের উন্নয়নের কাজ করছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।তিনি আরো বলেন, আপনারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।

ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আরিফা খাতুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আমদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনারুল ইসলাম, মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুতশোভা মন্ডল, মেহেরপুর সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন্নেসা লতা, সাধারণ সম্পাদক রোজিনা আক্তার, মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তসলিমা খাতুন, সাধারণ সম্পাদক তহমিনা খাতুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App