×

সারাদেশ

বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বিয়ে করলেন অপু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩, ১০:০২ পিএম

বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বিয়ে করলেন অপু

ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রামের হরিজন সম্প্রদায়ের এক নববধূকে হেলিকপ্টারে করে নেত্রকোনায় নিয়ে গেলেন হরিজন সম্প্রদায়ের বর শ্রী অপু বাঁসফোর। বরের প্রয়াত বাবা দিলিপ বাঁসফোরের স্বপ্ন পুরণে জন্যই এই আয়োজন বলে জানালেন বর অপু।

কুড়িগ্রাম শহরের পাওয়ার হাউজ পাড়ার ভুট্র হরিজনের মেয়ে শ্রীমতি সনিতা রানীকে বিয়ে করে বউ নিয়ে বাড়ি গেলেন তিনি।

এদিকে, আজ বুধবার (১৬ জানুয়ারি) কুড়িগ্রাম স্টেডিয়ামে বিকেলের একটু আগে নববধূকে নিতে কুড়িগ্রাম স্টেডিয়ামে হেলিকপ্টার অবতরণ করলে বিপুলসংখ্যক উৎসুক জনতা ভীর জমায় সেখানে। এ সময় প্রশাসনকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে হয়।

কুড়িগ্রাম পৌরসভার পাওয়ার হাউজ পাড়ার হরিজন কলোনীর শ্রী ভুট্র হরিজন ও শ্রীমতি চামেলী হরিজনের মেয়ে শ্রীমতি সনিতা রানীর পারিবারিকভাবে বিয়ে হয়।

হরিজন সম্প্রদায়ের বিয়ে সাদামাটাভাবেই হওয়ার কথা থাকলেও নেত্রকোনার বর প্রয়াত দিলিপ বাঁসফোরের পুত্র অপু বাঁসফোর প্রয়াত বাবার আশা অনুযায়ী কনেকে হেলিকপ্টারে করে নিয়ে যায়। আর এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া সহ কুড়িগ্রাম শহরে কৌতুহলী মানুষের মাঝে তোলপাড় শুরু হয়। গত মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত চলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

মঙ্গলবার দুপুর একটার দিকে ঢাকা থেকে একটি হেলিকপ্টার এসে হরিজন সম্প্রদায়ের নবদম্পতিকে নিয়ে যায়।

বর ও কনের স্বজনেরা জানান, বর হেলিকপ্টারে কনেকে নিয়ে কুড়িগ্রাম থেকে নেত্রকোনায় যাবে। এটি আমাদের কাছে খুবই আনন্দের খবর। কেননা এর আগে কখনও হেলিকপ্টারে করে আমাদের সম্প্রদায়ের কারো বিয়ে হয়নি। আমরা খুবই খুশি।

হেলিকপ্টারে করে বিয়ের বিষয়ে বর অপু বাঁসফোর জানান, আমার বাবার ইচ্ছা পুরণে এই আয়োজন করা হয়েছে। বড় ভাইবোনের সহযোগিতায় এটি সম্ভব হয়েছে। আমি খুবই আনন্দিত।

এ প্রসঙ্গে কনে সনিতার বাবা ভুট্র হরিজন বলেন, আমার পাঁচ মেয়ের মধ্যে সনিতা তিন নম্বর। যখন এমন একটি প্রস্তাব এলো যে বর নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ে চাকরি করে, তখন না করতে পারলাম না। আমি গরিব মানুষ। কুড়িগ্রাম পৌরসভায় কাজ করি। আমার মেয়েকে বিয়ে করে হেলিকপ্টারে নিয়ে যাওয়াটা আমার সৌভাগ্য। আমি খুবই খুশি। নেত্রকোনার প্রয়াত দিলিপ বাঁসফোরের দুই ছেলে ও এক মেয়ের মধ্যে অপু বাঁসফোর ছোট। অপু বাঁসফোর নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ে পরিষ্কার-পরিছন্নতার কাজ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App