×

বিনোদন

‘কাবাডি’তে ডিপজল-মিশার লড়াই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩, ০৪:১৯ পিএম

‘কাবাডি’তে ডিপজল-মিশার লড়াই

ছবি: সংগৃহীত

‘কাবাডি’তে ডিপজল-মিশার লড়াই

সম্প্রতি দেশীয় একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে রুবায়েত মাহমুদের প্রথম ওয়েব সিরিজ ‘কাবাডি’। এতে দীর্ঘদিন পর একসঙ্গে পর্দায় হাজির হয়েছেন ঢাকাই সিনেমার দুই দাপুটে খল অভিনেতা ডিপজল ও মিশা সওদাগর। মুক্তির পর পরই সিরিজটি নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

রুবায়েত মাহমুদ বলেন, অনেক ভালো সাড়া পাচ্ছি। একটাও নেগেটিভ মন্তব্য পাইনি, যা পাচ্ছি সব পজেটিভ। সবাই জানাচ্ছেন, কাজটি তাদের ভালো লেগেছে। এরকম ডার্ক কমেডি আগে হয়নি।

ওয়েব সিরিজটিতে চার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন সাঈদ জামান শাওন, তামিম মৃধা, খায়রুল বাসার ও সাফিন আহমেদ। এছাড়া আরও অভিনয় করেছেন সাদিয়া আয়মান, মিলন ভট্টাচার্য, শরাফ আহমেদ জীবন, ডানা ভাই, মোরশেদ মিশু প্রমুখ।

নির্মাতার ভাষ্য, অনেক নির্মাতা-শিল্পীরা ফোনে আমাকে কাজটির জন্য অভিনন্দন জানিয়েছেন। সবার কাছে কাজটি ভালো লেগেছে এটাই প্রাপ্তি। এছাড়াও একটা অভিযোগ পাচ্ছি সবার কাছ থেকেই যে, 'এত সুন্দর একটা কাজ অথচ প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষে কোন প্রচারণা নেই কেন!' তারা না করলে তো আর আমার কিছু বলার থাকে না।

দর্শকদের ফিডব্যাক অনুযায়ী দেখা গেছে, সিরিজটিতে অনবদ্য অভিনয় করেছেন সাঈদ জামান শাওন। তার অভিনয় প্রশংসা কুড়াচ্ছে বেশ৷ সেইসাঙ্গে শরাফ আহমেদ জীবন, সাদিয়া আয়মান ও সাফিন আহমেদকে নিয়ে বেশ আলোচনা হচ্ছে।

কোয়াইট অন সেট এর প্রযোজনা ও বিগ ফিশ এন্টারটেইনমেন্ট এর নির্বাহি প্রযোজক সেতু মাহমুদের তত্বাবধানে নির্মিত এ সিরিজটির গল্প লিখেছেন তামজিদ রহমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App