×

খেলা

আর্জেন্টাইন তরুণে চোখ রিয়ালের, চুক্তি বাড়াতে চায় ম্যানইউ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩, ১২:১৬ পিএম

আর্জেন্টাইন তরুণে চোখ রিয়ালের, চুক্তি বাড়াতে চায় ম্যানইউ

ছবি: সংগৃহীত

বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ। তিনি কোচ হয়ে আসার পরেই ১৮ বছর বয়সী আর্জেন্টাইন তরুণ আলেজান্দ্রো গারনাচোকে মূল দলে নিয়ে এসেছেন। সুধু তাই নয় নিয়মিত মূল দলে রাখছেন। ম্যাচ খেলার সুযোগও দিচ্ছেন। ইতোমধ্যেই তরুণ এই খেলোয়াড়ের ঝলক দেখে অনেকে তাকে ‘আর্জেন্টাইন রোনালদো’ নামে ডাকতে শুরু করেছেন।

তরুণ ওই আর্জেন্টাইন ফরোয়ার্ডে চোখ রাখছে রিয়াল মাদ্রিদ। সংবাদ মাধ্যম ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, শুধু লস ব্লাঙ্কোসরা নয় জুভেন্টাসও তাকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী। তবে ম্যানচেস্টার ইউনাইটেডও তাদের নতুন দিনের তারকাকে বিক্রি করতে চায় না। তারা গারনাচোর সঙ্গে চুক্তি নবায়ন করার ব্যাপারে আত্মবিশ্বাসী।

সম্প্রতি ম্যানইউ দলবদলের বাজারে প্রচুর অর্থ ঢেলেছে। জাদন সানচো, রাফায়েল ভারানে, হ্যারি মাগুইরা, কাসেমিরো থেকে শুরু করে অ্যান্তোনি, লিয়ান্দ্রো মার্টিনেজকে মোটা অঙ্কের অর্থে কিনেছে প্রিমিয়ার লিগে দীর্ঘদিন বড় শিরোপা জিততে না পারা ম্যানইউ। তারা নিজেদের একাডেমিতে তৈরি হওয়া গারনাচোর মতো তরুণকে বিক্রি করতে চাইবে না এটাই স্বাভাবিক।

তবে তাকে ধরে রাখতে হলে এখনই উদ্যোগ নিতে হবে রেড ডেলিভসদের। কারণ তার সঙ্গে ক্লাবটির চুক্তি আছে কেবল আগামী মৌসুম অর্থাৎ ২০২৪ পর্যন্ত। আর্জেন্টাইন এই তরুণ বেতনও পান একেবারেই কম। ম্যানইউ’তে তিনি আগে বেতন পেতেন সপ্তাহে সাত হাজার পাউন্ড। সিনিয়র দলে অভিষেক হওয়ার পর সেটা বেড়ে হয়েছে ২০ হাজার পাউন্ড। চুক্তি নবায়ন করে তার বেতন না বাড়ালে ম্যানচেস্টারের ক্লাবটি তাকে ধরে রাখতে পারবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App