×

সারাদেশ

বালুবাহী ড্রামট্রাক চাপায় প্রাণ গেলো কলেজ শিক্ষকের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৩, ০১:০২ পিএম

বালুবাহী ড্রামট্রাক চাপায় প্রাণ গেলো কলেজ শিক্ষকের

নিহত আব্বাস আলী পাটওয়ারী। ছবি: ভোরের কাগজ

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বালুবাহী ড্রামট্রাক চাপায় এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আব্বাস আলী পাটওয়ারীর বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে। তার বাবার নাম আসাদ আলী পাটওয়ারী। তিনি ১৯৯৯ সালে খাহ্রা কলেজে যোগদান করেন। তার ২ মেয়ের মধ্যে বড় মেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। ছোট মেয়ে গত বছর এইচএসসি পরীক্ষা দিয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় সাইনবোর্ড এলাকায় জানাজা শেষে তাকে ওই এলাকায় দাফন করা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্বাস আলী পাটওয়ারীকে (৫০) হাঁসাড়া হাইওয়ে থানা সংলগ্ন এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ঢাকা মুখী একটি ড্রামট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নিমতলা জনসেবা ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খাহ্রা ডিগ্রি কলেজের শিক্ষক আব্দুল হালিম জানান, আব্বাস আলী পাটওয়ারী প্রতি সোমবার কলেজের দায়িত্ব পালন করে ঢাকার চিটাগাং রোডের বাসায় চলে আসেন। আজ নিজ বাসায় ফেরার পথে তাকে দ্রুত গতির গাড়ি চাপা দেয়। তার মৃত্যুর সংবাদে খাহ্রা কলেজসহ ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম আল মামুন জানান, পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করতে পারেনি। কলেজ শিক্ষকের মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App