×

জাতীয়

স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৩ জন কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ০৪:৪১ পিএম

স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৩ জন কারাগারে

ফাইল ছবি

রাজধানীর গুলশানে গুলির ঘটনায় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াহিদ মিন্টুসহ তিনজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৬ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর এ আদেশ দেন। কারাগারে যাওয়া অন্য আসামিরা হলেন- মনির আহমেদ ও মো. আরিফ হোসেন।

এদিন আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষে জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে শেষে আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন এবং জামিন শুনানির জন্য আগামীকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিন ধার্য করেছেন।

এরআগে গত রবিবার (১৫ জানুয়ারি) বিকেলে বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়ে দোকানিকে সেই টাকা না দেওয়ায় ওমান প্রবাসী আরিফ হোসেনকে গ্লোরিয়া জিন্স ক্যাফের পাশের একটি বিকাশ দোকানের মালিক হাবিবুর রহমান আটকে রাখেন। ফোন পেয়ে মনির আহমেদ ও মিন্টুসহ চার-পাঁচজন ঘটনাস্থলে এসে আরিফকে ছাড়িয়ে নিতে চেষ্টা করেন। কিন্তু দোকানিরা বাধা দিলে সঙ্গে সঙ্গে অস্ত্র বের করে সাত-আট রাউন্ড গুলি ছোড়েন মিন্টু।

তার ছোড়া গুলিতে আমিনুল ইসলাম ও রহিম নামে দুজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় আরিফ হোসেন, তার ভগ্নিপতি মনির হোসেন ও মিন্টুকে আটক করা হয়। রাতেই ভুক্তভোগী আমিনুল ইসলাম গুলশান থানায় হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App