×

সারাদেশ

শ্রীনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ০৪:২৯ পিএম

শ্রীনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

ছবি: ভোরের কাগজ

শ্রীনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

ছবি: ভোরের কাগজ

শ্রীনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

ছবি: ভোরের কাগজ

মুন্সীগঞ্জের শ্রীনগরে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রবিবার (১৫ জানুয়ারি) বেলা ১১ টার দিকে ঢাকা-দোহার সড়কের শ্রীনগর উপজেলার দামলা এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কর্মসূচীতে অংশ গ্রহণকারীরা বলেন, কোলাপাড়া ইউনিয়নের ফুলকুচি গ্রামে কয়েকদিন আগে উপজেলা থেকে প্রাপ্ত বরাদ্দের প্রায় ৮০ হাজার টাকায় একটি রাস্তার কাজ শুরু হয়। কাজটি তদারকির দায়িত্ব নেন শ্রীনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগমের ভাই আব্দুর রাজ্জাক। তিনি রাস্তায় মাটি ভরাটের জন্য গত ১২ জানুয়ারি একটি পুকুরের পানি সেচ শুরু করেন। কোলাপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য মাহবুব শাহ ঘটনাস্থলে এসে পানি সেচের মেশিন বন্ধ করতে বলে। এ সময় তিনি জানতে চান, তাকে না জানিয়ে কারা কাজ করছেন?

[caption id="attachment_399102" align="alignnone" width="1599"] ছবি: ভোরের কাগজ[/caption]

একপর্যায়ে তিনি তার সাঙ্গপাঙ্গদের বরাত দিয়ে বলেন, পোলাপান পালতে টাকা লাগে। কাজ করতে হলে আগে পোলাপান ম্যানেজ করতে হবে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন মাহবুব শাহের কথার প্রতিবাদ করতে গেলে তার লোকজন আব্দুর রাজ্জাকসহ বেশ কয়েকজনকে পিটিয়ে জখম করে।

মানববন্ধনে অংশগ্রহনকারীরা আরো জানান, ইউপি সদস্য মাহবুব শাহ এলাকায় ত্রাসের রাজ্য কায়েম করে অবৈধ ড্রেজার বানিজ্যসহ মাদক ব্যবসার প্রশয়দাতা হিসাবে পরিচিত। মাহবুব শাহ ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর তার কাছ থেকে সরকারিসহ যে কোন সেবা পেতে হলে গুনতে হয় বাড়তি টাকা। মাহবুব শাহ এর অবৈধ কর্মকাণ্ডের প্রতিবাদ করতে গেলেই তিনি ওই ওয়ার্ডের লোকজনকে নানাভাবে হয়রানি করেন।

মানববন্ধনে অংশগ্রহণকারী প্রায় ৪ শতাধিক নারী-পুরুষ মাহবুব শাহের সন্ত্রাসী ও চাঁদাবাজিসহ বিভিন্ন অবৈধ কার্মকাণ্ড থেকে রেহাই পেতে প্রশাসনসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

[caption id="attachment_399104" align="alignnone" width="1599"] ছবি: ভোরের কাগজ[/caption]

এ ব্যাপারে ইউপি সদস্য মাহবুব শাহ তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সত্য নয় দাবি করে তিনি উল্টো প্রশ্ন করেন, আমি কার কাছে চাঁদা চেয়েছি?

তিনি আরো বলেন, মানববন্ধকারীদের অধিকাংশ আমার সাথে নির্বাচনে পরাজিত প্রার্থীর লোকজন। তাই তারা আমার বিরুদ্ধে সোচ্চার হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App